যুবলীগের সাংগঠনিক শক্তি পুর্নগঠন ।

Loading

ঢাকা মহানগর দক্ষিন যুবলীগের উদ্যেগে , রাজধানী ঢাকার ওয়ারী থানার, ” ফকির চান কমিউনিটি সেন্টারে ” আজ বিকাল ৪ টায় যুব সমাবেশের আয়োজন করা হয়।

কোতয়ালী, সুত্রাপুর, বংশাল, গেনডারিয়া, ওয়ারী থানার অন্তর্গত ১৫ টি ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক কমিটিগুলো , শক্তিশালী, গতিশীল, ও পূনর্গঠন করার লক্ষ্যে আয়োজন করা হয় এ কর্মীসমাবেশের।

উক্ত যুবসমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিনের সিনিয়র সহ- সভাপতি: জনাব মাইনুদ্দিন রানা, বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিন যুবলীগের অন্যতম সহ – সভাপতি : মুহাম্মদ মাহবুবুর রাহমান পলাশ, ও জনাব আলি আকবর বাবুল , বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিন যুবলীগের সাংগঠনিক সম্পাদক: জামাল হোসেন ও মাকসুদুর রহমান, উপ দপ্তর সম্পাদক খন্দকার আরিফ উজ্জামান ও উপ সম্পাদক খন্দকার রিয়াজ উদ্দিন ফালান,সহ সম্পাদক শ্রী হরেন নন্দী, সদস্য, এম আর মিঠু ও তপুব ।

প্রধান অতিথীর বক্তব্যে ,মাইনুদ্দিন রানা বলেন, যুবলীগ ঢাকা মহানগর দক্ষিনের ১০ লক্ষ যুবকের অভিবাবক যুববন্ধু ইসমাইল চৌধুরী সম্রাট এর যুগোপযোগী সিদ্দধান্ত ঢাকা মহানগর দক্ষিন এর ২২ টি থানার ৭৫ টি ওয়ার্ড কে, সু-সংগঠিত করার লক্ষ্যে যুবলীগের সকল ওয়ার্ড, পূর্ণগঠন করতে এবং দলে যেন সুবিধা ভোগীরা বিশৃঙ্খলতা করতে না পারে ।

সেদিকে লক্ষ রেখে পদ প্রত্যাশীদের বায়োডাটা আগামী এক সপ্তাহের মধ্যে দপ্তর সেলে জমা দেওয়ার নির্দেশনা প্রদান করে। বায়োডাটায় সুনির্দিষ্ট কিছু বিষয়ে উল্লেখ করতে বলেন মাইনুদ্দিন রানা। তার মধ্যে পদ পত্যাশীদের পারিবারিক, সমাজিক ও রাজনীতিতে সংযুক্ত হওয়ায় বিষয়টি বিশদভাবে লিখিত দিতে বলা হয়।