রাজশাহীতে জাল টাকা ও মেশিনসহ আটক ৪

Loading

রাজশাহী মহানগড় গোয়েন্দা পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার আবু আল আহম্মদ মামুনের নেতৃত্বে এসআই সালাম,এসআই ছয়ফুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স মহানগরীর কাটাখালীর দেওয়ানপাড়া এলাকায় অভিযান চালিয়ে ৮ লাখ ১২ হাজার টাকা ও টাকা ছাপানো মেশিনসহ ৪জন জালটাকা ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ।

গ্রেফতারকৃত ব্যবসায়ীরা হলেন, নগরীর উপকণ্ঠ কাটাখালীর শ্যামপুর পশ্চিমপাড়া এলাকার সামাউন আলীর ছেলে জনি হাসান (২৪), মাসুদ রানার ছেলে জনি আলী, গোদাগাড়ীর ফুলবাড়ী এলাকার নুরুল ইসলামের ছেলে ইনসান মিয়া ও হরিয়ান পশ্চিমপাড়া এলাকার রেজাউল করিমের ছেলে মুমন রানা (২৭)। জাল টাকা ছাঁপিয়ে সেগুলো মাদকদ্রব্য কেনা বেচায় ব্যবহার করতো এমন স্বীকারোক্তি দিয়েছে তারা । আজ বুধবার বেলা ১১টার দিকে রাজশাহী মহানগর ডিবি কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানায় তারা।

ডিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল মঙ্গলবার রাতে ডিবি জানতে পারে কাটাখালীর দেওয়ানপাড়া এলাকায় একটি চক্র জাল টাকা কেনা-বেচা করছে। এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। পরে তাদের স্বীকারোক্তির ভিত্তিতে সুমনের বাড়ির নীচতলার একটি কক্ষে অভিযান পরিচালনা করে জাল টাকা তৈরি সরঞ্জাম উদ্ধার করা হয়।

এসময় একটি ল্যাপটপ, একটি প্রিন্টার ও জালটাকা উদ্ধার করা হয়।