রাজশাহীতে ভালো কাজ করলেই পাবে পুরুষ্কার

Loading

সৌমেন মন্ডল, রাজশাহী ব্যুরোঃ রাজশাহী আরএমপি বিভিন্ন থানা পুলিশের ভালো কাজ করার জন্য আরএমপির পুলিশ কমিশনার মো আবু কালাম সিদ্দিক কাজে আরো উৎসাহিত করার লক্ষে পুরস্কার প্রদান করছেন।

২৯ তারিখ আগস্ট মাসে আরএমপির বোয়ালিয়া মডেল থানা পুলিশ মাদক উদ্ধারসহ বিভিন্ন ভালো কাজের জন্য পুলিশ কমিশনার এসি বোয়ালিয়া মডেল থানা, ওসি বোয়ালিয়াসহ বেশ কিছু অফিসারকে নিজে হাতে পুরস্কার তুলে দেন। এর আগে আরএমপি রাজপাড়া থানার পুলিশকেউ পুরস্কার প্রদান করেন। এর আগে আরএমপি ডিবি পুলিশের দুই অফিসার কে পুরস্কার প্রদান করেন কমিশনার।

আরএমপি পুলিশের বিভিন্ন ইউনিটের কর্মকর্তাদের কাজে উৎসাহিত করতে প্রতি মাসিক অপরাধ সভায় তাদের পুরস্কার প্রদান করছেন আরএমপির পুলিশ কমিশনার বলে জানিয়েছেন আরএমপির মিডিয়া মুখপাত্র ও অতিরিক্ত উপ পুলিশ কমিশনার রুহুল কুদ্দুস।

তিনি জানান, এছাড়া আরএমপির সদর দপ্তরে অপরাধ সভায় ভালো কাজের জন্য মাননীয় পুলিশ কমিশনার মতিহার থানার এস আই মোঃ সাহাবুল ইসলামকে পুরস্কার প্রদান করেন মাননীয় পুলিশ কমিশনার।

তিনি আরো বলেন, এতে আরএমপির বিভিন্ন ইউনিটের কর্মকর্তাদের ভালো কাজ করার জন্য এবং তাদের ভালো কাছে আরো বেশি উৎসাহিত করতে আনুষ্ঠানিক ভাবে অপরাধ সভায় কমিশনার স্যার এসব পুরস্কার প্রদান করছেন।