রাণীশংকৈলে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন

Loading

হুমায়ুন কবির, প্রতিনিধিঃ ঠাকুরগাঁয়ের রাণীশংকৈল উপজেলায় ৩০ জুন মঙ্লবার দুপুরে ডিগ্রী কলেজে রাণীশংকৈল উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এক বৃক্ষ রোপন কর্মসূচির শুভ উদ্বোধন করেন।

সম্প্রতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রত্যেক নেতা কর্মীকে অন্তত ৩টি করে গাছ লাগানোর নির্দেশনা প্রদান করেন। এ নির্দশনা বাস্তবায়নের লক্ষ্যে কেন্দ্রীয় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ এবং সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবুর আহবানে রাণীশংকৈল উপজেলা স্বেচ্ছাসেবক লীগ বৃক্ষরোপণ কর্মসূচির উদ্যোগ গ্রহণ করেন।

বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধনীতে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক সইদুল হক, ভারপ্রাপ্ত অধ্যক্ষ তাজুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নোওরোজ সাউসার কানন, সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইসচেয়ারম্যান সোহেল রানা, সহ- সভাপতি প্রভাষক আব্দুল খালেক, পৌর স্বেচ্ছাসেবক লীগ আহবায়ক কামালউদ্দিন শান্তু, সাংগঠনিক সম্পাদক জাকারিয়া হাবিব ডনসহ উপজেলা, পৌর ও ইউনিয়নের বিভিন্ন নেতাকর্মি প্রমুখ। সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন, ডিগ্রী কলেজসহ পৌর শহরের বিভিন্ন জায়গায় ২০০ বনজ, ফলদ ও ভেষজ গাছের চারা রোপণ করা হয়েছে এবং পর্যায়ক্রমে সমগ্র উপজেলায় এই কর্মসূচির আওতায় ২০০০ বৃক্ষরোপণের উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

এছাড়াও তাঁরা স্বেচ্ছাসেবক লীগের প্রত্যেকটি নেতাকর্মিকে বাড়ির আশপাশের পরিত্যক্ত জায়গায় বৃক্ষরোপণের আহব্বান জানান।