রাণীশংকৈলে জাতীয় সমাজসেবা দিবস পালিত

Loading

হুমায়ুন কবির, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ “ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত সমাজ বিনির্মাণের সেবা ও সুযোগ প্রান্তজনের”- শেখ হাসিনার মমতা, বয়স্কদের জন্য নিয়মিত ভতা” এই প্রতিপাদ্য নিয়ে সারাদেশের ন্যায় ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় ২ জানুয়ারি শনিবার জাতীয় সমবায় দিবস পালিত হয়।

এ উপলক্ষে উপজেলা প্রশাসন, সমাজসেবা দপ্তর এবং স্বেচ্ছাসেবী সংগঠন গুলোর আয়োজনে এ দিন সকাল ১১টায় উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‍্যালি বের করে শহরের মূল শহর প্রদক্ষিণ করে।পরে উপজেলা হলরুমে ইউএনও সোহেল সুলতান জুলকার নাইন কবিরের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় বিশেষ সম্মানিত অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না।

বিশেষ অতিথি ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান শেফালি বেগম, উপজেলা স্বাস্থ্য পঃ পঃ কর্মকর্তা ডাঃ আব্দুস সামাদ চৌধুরী। এ ছাড়াও অনুষ্ঠানে বিভিন্ন কর্মকতা, রাজনৈতিক-সামাজিক নেতা, মুক্তিযোদ্ধা, ভাতাভোগী ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে প্রজেক্টরের মাধ্যমে সমাজসেবা বিভাগের সচিত্র তথ্য-বক্তব্য উপস্থাপন করেন সমাজসেবা কর্মকতা আব্দুর রহিম। আরো বক্তব্য দেন- মাওলানা শামসুদ্দিন, বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান প্রমুখ।

উপজেলা চেয়ারম্যান তাঁর বক্তব্যে পদ্মাসেতুসহ সরকারের বিভিন্ন উন্নয়নকর্মের কথা তুলে ধরেন।