রাণীশংকৈলে ডোবার পানিতে পড়ে শিশুর মৃত্যু

Loading

হুমায়ুন কবির, রাণীশংকৈল,(ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল পৌরশহরে ১৯ জুলাই রবিবার দুপুরে ডোবার পানিতে পড়ে হাসান আলী (৩) নামে তিন বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। হাসান পৌরশহরের দঃ সন্ধ্যারই হাজীপাড়া গ্রামের ইসমাইল হোসেন ছেলে।

পারিবারিক ও পুলিশ সুত্রমতে আজ দুপুর আনুমানিক ১২টায় হাসান ও হোসেন দুই জমজ ভাইকে বাড়িতে রেখে তাদের মা বাবা কাজে ব্যস্ত ছিল।

হঠাৎ হাসানকে খুঁজে না পাওয়া গেলে, তাঁর মা ও নানী বাড়ির বাইরে খুঁজতে বের হয়। খোঁজাখুঁজির এক পর্যায়ে তাদের বাড়ির পিছনের ডোবার পানিতে দুপুর দেড়টায় হাসানকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সেে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎকস হাসানকে মৃত বলে ঘোষনা করে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সেের আবাসিক মেডিক্যাল অফিসার ডঃ ফিরোজ আলম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। রাণীশংকৈল থানার সাব ইন্সপেক্টর আহসান আলী বলেন, মৃত্যুর খবর পেয়ে আমরা ঘটনাস্থ পরিদর্শন করেছি।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত এবং পারিবারের কোন অভিযোগ নেই। মৃতের পরিবার লাশ বিনা ময়না তদন্তের অনুমতির জন্য সংশ্লিষ্ট কাউন্সিলর ও মেয়র বরাবরে আবেদন করেছে অনুমতি সাপেক্ষে দাফন সম্পন্ন কাজ হবে।