রাণীশংকৈলে ফলদ-বৃক্ষ মেলার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

Loading

হুমায়ুন কবির,রাণীশংকৈল ( ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা কৃষি সম্প্রসারণের আয়োজনে গত ৩০ জুলাই মঙ্গবার রাতে ৩ দিন ব্যাপী ফলদ বৃক্ষ মেলার সমাপনী ও পুরস্কার বিতরণী সভা অনুষ্ঠিত হয়।

এ উপলক্ষে ঐ দিন রাতে উপজেলা চত্বরে এক আলোচনা সভার আয়োজন করা হয়। সহকারি কমিশনার (ভূমি) সোহাগ চন্দ্র সাহার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলে সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ- সভাপতি সেলিনা জাহান লিটা।
গেস্ট অব অনার হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা,মহিলা ভাইস চেয়ারম্যান শেফালি বেগম, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা নির্বাচন অফিসার আঁখি সরকার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগের সদস্য আনিসুর রহমান কাকী ও উপজেলা আওয়ামী লীগের সদস্য যুবনেতা আব্দুল বারী প্রমুখ। সমাপনী বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা সঞ্জয় দেবনাথ।

বক্তরা গাছ লাগান পরিবেশ বাঁচান এই আন্দোলন কে বেগবান করার জন্য সকলকে আহবান জানান। পরে মেলায় অংশগ্রহণকারী ১৬ টি স্টলের নার্সারি মালিককে ও আকর্ষনীয় ফল সরবরাহের জন্য সাধারণ ৪ জন কৃষককে সৌজন্য পুরস্কার প্রদান করা হয়।

মেলায় বিভিন্ন পেশার মানুষ ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। শেষে এক মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপসহকারি কৃষি কর্মকর্তা সাদেকুল ইসলাম।