রাণীশংকৈলে বাবার নছিমনের চাকায় পিষ্ট কন্যাশিশু

Loading

রাণীশংকৈল(ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় ৫ নভেম্বর বৃহস্পতিবার সকালে পিতার নছিমন গাড়ির চাকায় পিষ্ট হয়ে দেড় বছরের নিজ শিশুকন্যার মর্মান্তিক মৃত্যু হয়েছে।

জানা গেছে, উপজেলার ধর্মগড় ইউনিয়নের দেহট্ট গ্রামের নছিমন চালক মোমিন ঘটনার দিন সকালে তার বাড়িতে রাখা নছিমন গাড়িটি প্রতিদিনের মতো বাইরে নেয়ার জন্য স্টার্ট দিতে যায়। গাড়িটি স্টার্ট না হওয়ায় মোমিনসহ তার বাড়ির লোকজন মিলে সেটিকে পিছন থেকে ধাক্কা দিতে থাকে। তারা ঠেলে ঠেলে গাড়িটিকে বাইরে আনতে থাকে। এরই মধ্যে বাড়িতে থাকা তার দেড় বছরের কন্যা ফাতেমা সবার অলক্ষ্যে গাড়ির বাম চাকার সামনে পড়ে পিষ্ট হয়।লোকজন থেঁতলে যাওয়া শিশুটিকে দ্রুত চাকার নিচ থেকে উদ্ধার করলেও ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এ ব্যাপারে ধর্মগড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সফিকুল ইসলাম মুকুল জানান, নছিমনের চাকায় পড়ে একটি কন্যাশিশুর মৃত্যুর খবর পেয়েছি। বিষয়টি থানা পুলিশকে জানাতে বলেছি। থানার ওসি( তদন্ত) ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অসাবধানতার কারনে এ দুর্ঘটনায় শিশুটির মৃত্যু হয়েছে। পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় পুলিশ সুপার মহোদয়ের অনুমতিক্রমে শিশুটির লাশ দাফনের কথা বলা হয়েছে।