রাণীশংকৈলে বিজয় দিবসের সুবর্ণ জয়ন্তী পালিত

Loading

রাণীশংকৈল ( ঠাকুরগাঁও) প্রতিনিধিঃঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় বৃহস্পতিবার ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসেরন৫০ বছর পূর্তিতে সুবর্ণ জয়ন্তী পালিত হয়। এ উপলক্ষে এদিন সকাল ৬-৪০ মিনিটে মুক্তিযুদ্ধের স্মারক খুনিয়াদিঘি স্মৃতিসৌধে উপজেলা প্রশাসন,মুক্তিযোদ্ধা কমান্ড,আ’লীগ ও প্রেসক্লাবসহ বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠান পুষ্পার্ঘ্য অর্পণ করেন।

সকাল ৯ টায় র‍্যালি শেষে রাণীশংকৈল ডিগ্রী কলেজ মাঠে ছাত্র-ছাত্রীদের

খেলাধুলা ও ডিসপ্লে অনুষ্ঠিত হয়। সকাল সাড়ে ১১টায় একই মাঠে বীর মুক্তিযোদ্ধা সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ইউএনও সোহেল সুলতান জুলকার নাইন কবির স্টিভৈর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন- সাবেক সংসদ সদস্য ইয়াসিন আলী, উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, আ’লীগ সভাপতি অধ্যক্ষ সইদুল হক, পৌর মেয়র মোস্তাফিজুর রহমান ও সাধারণ সম্পাদক তাজউদ্দিন, ভাইস চেয়ারম্যান সোহেল রানা ও শেফালী বেগম, এসি ল্যান্ড ইন্দ্রজিৎ সাহা, ওসি জাহিদ ইকবাল, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার
রিয়াজুল ইসলাম, বিদেশী চন্দ্র রায়, সিরাজুল ইসলাম ও হবিবর রহমান, পৌর আ’লীগ সভাপতি জাহাঙ্গীর আলম, প্রেসক্লাব প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম ও সভাপতি কুশমত আলী প্রমুখ।

এ ছাড়াও অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা ও বীরাঙ্গনা, বিভিন্ন কর্মকর্তা, রাজনৈতিক নেতা, শিক্ষক ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সঞ্চালনা করেন উপ-সহকারী কৃষি কর্মকর্তা সাদেকুল ইসলাম। বিকেল ৪ টায় একই মাঠে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক জাতীয়ভাবে সম্প্রচারিত সুবর্ণ জয়ন্তী ও মুজিববর্ষের শপথগ্রহণ অনুষ্ঠিত হয় সন্ধ্যায় ওই মাঠে রাণীশংকৈল সংগীত বিদ্যালয়, ষড়জ শিল্পি গোষ্ঠী, কেন্দ্রীয় সংগীত বিদ্যালয় ও শিল্পলোক একাডেমির যৌথ আয়োজনে এক সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।