রাণীশংকৈলে বিশ্ব ভোক্তা অধিকার দিবসে র‍্যালি ও আলোচনা সভা

Loading

হুমায়ুন কবির, (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ”মুজিব বর্ষে শপথ করি, প্লাস্টিক দূষণ রোধ করি “এই শ্লোগান কে সামনে রেখে ১৫ মার্চ সকালে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে বিশ্ব ভোক্তা অধিকার দিবস পালিত হয়।

এ উপলক্ষে এদিন উপজেলা প্রশাসনের আয়োজনে পরিষদ চত্বরে থেকে একটি বর্ণাঢ্য র‍্যালি পৌর শহরের মূল সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয় । পরে উপজেলা সভাকক্ষে ইউএনও সোহেল সুলতান জুলকার নাইন কবিরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন নবনির্বাচিত মেয়র আলহাজ্ব মোস্তাফিজুর, উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা,মহিলা ভাইস চেয়ারম্যান শেফালি বেগম, সহকারি কমিশনার (ভূমি) প্রীতম সাহা, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ আব্দুস সামাদ চৌধুরী,পৌর আ’লীগ সভাপতি জাহাঙ্গীর আলম,পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ তোফাজ্জল হোসেন প্রমুুখ।

এছাড়াও বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান,ইউপি চেয়ারম্যান এনামুল হক, এস আই আহসান হাবীবসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সামাজিক রাজনৈতিক ব্যক্তিবর্গ ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন । অনুষ্ঠান সঞ্চালনা করেন উপ সহকারি কৃষি কর্মকর্তা সাদেকুল ইসলাম ।