রাণীশংকৈলে হাসপাতালের পক্ষ থেকে নব নির্বাচিত মেয়রকে সংবর্ধনা

Loading

হুমায়ুন কবির, রাণীশংকৈল ( ঠাকুরগাঁও ) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্যোগে ১০ মার্চ বুধবার নব নির্বাচিত মেয়র আলহাজ্ব মোস্তাফিজুর রহমান কে সংবর্ধনা দেয়া হয় ।

এ উপলক্ষে এদিন সকাল দুপুরে হাসপাতাল সভাকক্ষে স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ আব্দুস সামাদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য অধ্যাপক ইয়াসিন আলী।

বিশেষ অতিথি ছিলেন পৌর আ’লীগ সভাপতি জাহাঙ্গীর আলম সরকার, বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান ও সিরাজুল ইসলাম, আ’লীগ সাংগঠনিক সম্পাদক গোলাম সারওয়ার বিপ্লব, আ’লীগ সাবেক সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক রেজাউল করিম, প্রেস ক্লাব পুরাতনে যুগ্ন সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, সাবেক প্রেস ক্লাব সভাপতি মোবারক আলী, সম্পাদক বিপ্লব হোসেন প্রমুখ।

এছাড়াও সংবর্ধনা অনুষ্ঠানে হাসপাতালের বিভিন্ন কর্মকর্তা, কর্মচারী,রাজনৈতিক -সামাজিক ব্যাক্তিবর্গ ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন ।

পরে নব নির্বাচিত মেয়রকে ফুলের তোড়া দিয়ে বরণসহ সম্মাননা ক্রেস্ট ও দলীয় নৌকা মার্কা প্রতিকৃতি প্রদান করা হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন আবাসিক মেডিক্যাল অফিসার ডাঃ ফিরোজ আলম ।