রাবিতে শীতকালীন ছুটি শুরু পাঁচ জানুয়ারি খুলবে ১৬ জানুয়ারি

Loading

সৌমেন মন্ডল,ব্যুরো প্রধান রাজশাহীঃ শীতকালীন অবকাশ উপলক্ষে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ছুটি শুরু হবে আগামী পাঁচ জানুয়ারি থেকে। ১২ দিনব্যাপী এ ছুটি চলবে আগামী ১৬ জানুয়ারি পর্যন্ত। ছুটিতে বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলগুলো খোলা থাকবে। মঙ্গলবার রাতে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রভাষ কুমার কর্মকার ও হল প্রাধ্যক্ষ পরিষদের আহবায়ক অধ্যাপক রেজাউল করিম বকসী এসব তথ্য নিশ্চিত করেছেন।

অধ্যাপক প্রভাষ জানান, রোববার (৫ জানুয়ারি) থেকে বিশ্ববিদ্যালয়ের ছুটি শুরু হলেও শুক্র ও শনিবার বিশ্ববিদ্যালয়ের সাপ্তাহিক ছুটি থাকায় শুক্রবার থেকেই এই ছুটি শুরু হচ্ছে। আবার শেষেও একইভাবে দুইদিন সাপ্তাহিক ছুটি তাই দুইদিন পরে ১৮ জানুয়ারি থেকে ছুটি শেষ হবে এবং ১৯ জানুয়ারি রোববার থেকে পুনরায় ক্লাস পরীক্ষা শুরু হবে। ছুটিতে বিশ্ববিদ্যালয়ের অফিসসমূহ ৫ জানুয়ারি থেকে ৯ জানুয়ারি পর্যন্ত বন্ধ থাকলেও জরুরি বিভাগসমূহ যথারীতি খোলা থাকবে।

জানতে চাইলে হল প্রাধ্যক্ষ পরিষদের আহ্বায়ক অধ্যাপক রেজাউল করিম বকসী বলেন, হল খোলা থাকবে কিনা সে ব্যাপারে এখনো প্রাধ্যক্ষ পরিষদের মিটিং হয় নি। মিটিং কবে হবে তা এখনো নির্ধারণ করা হয়নি। তবে গতবারের ন্যায় এবারো আবাসিক হলগুলো খোলা রাখা হবে।