রাষ্ট্রপতি এরশাদের মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে সিঙ্গাইরে দোয়া মাহফিল

Loading

মোবারক হোসেন, সিঙ্গাইর: সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের চতুর্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে মানিকগঞ্জের সিঙ্গাইরে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রওশন এরশাদপন্থী উপজেলা জাতীয় পার্টির উদ্যোগে সিঙ্গাইর সরকারি পাইলট উচ্চবিদ্যালয় মাঠে এই অনুষ্ঠান হয়।

হাফেজ হাবিবুর রহমানের কোরআন তেলোয়াতের মাধ্যমে সকাল ১১ টায় আলোচনা সভা ও দোয়া মাহফিল শুরু হয়। উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক (রওশনপন্থী) আবুল বাশারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক বিরোধীদলীয় নেতা বেগম রওশন এরশাদের মুখপত্র কাজী মামুনুর রশিদ। প্রধান আলোচকের বক্তব্যদেন জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটির কেন্দ্রীয় যুগ্ম-আহ্বায়ক সাবেক মন্ত্রী গোলাম সারোয়ার মিলন ও বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটির কেন্দ্রীয় যুগ্ম-আহ্বায়ক খন্দকার মনিরুজ্জামান টিটু।

উপজেলা যুব সংহতির আহ্বায়ক আদিল মাহমুদের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে কেন্দ্রীয় জাতীয় পার্টির সদস্য আব্দুল আজিজ চৌধুরী, ঢাকা জেলা জাতীয় পার্টির আহ্বায়ক মো. জিয়াউল হক জুয়েল, জাতীয় শ্রমিক পার্টির আহ্বায়ক শাখাওয়াত হোসেন, জাতীয় ছাত্র সমাজের আহ্বায়ক ফকির আল-মামুন, সদস্য সচিব আবু সাঈদ লিয়ন, যুগ্ম-আহ্বায়ক শামীমুল ইসলাম তারা, উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব শহিদুল ইসলাম, যুগ্ম-আহ্বায়ক আবুল কালাম আজাদ ও শাখাওয়াত হোসেন শওকত প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় রওশনপন্থী উপজেলা জাতীয় পার্টি, যুব সংহতি ও ছাত্র সমাজের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আলোচনাসভা শেষে দোয়া মাহফিল পরিচালনা করেন ফোর্ডনগর নুরুল কোরঅান হাফেজিয়া মাদ্রাসার প্রধান শিক্ষক মুফতি আব্দুল মান্নান। তিনি মোনাজাতে প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের জীবনকর্ম ও ইসলামে তার অবদানের কথা স্মরণ করে তার রুহের মাগফিরাত কামনা করেন।

পরে উপস্থিত জাতীয় পার্টির নেতাকর্মী ও গরীব দু:খীর সবার মাঝে তোবারক বিতরণ করা হয়