শার্শার ডিহি ইউনিয়নে ৭শ ৮০টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন— যুবলীগ নেতা রাসেল মোস্তফা

Loading

মোঃ রাসেল ইসলাম,বেনাপোল প্রতিনিধি: যশোরের শার্শা উপজেলার ডিহি ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ রাসেল মোস্তফা অসহায় কর্মহীন ৭শ ৮০টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

বৃহস্পতিবার সকাল ১০ টায় ডিহি ইউনিয়নের মেসার্স রাসেল ট্রেডাস থেকে সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। শার্শার বারবার নির্বাচিত সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন এর নির্দেশনায় ডিহি ইউনিয়নে ৭শ ৮০ জন অসহায়-দুস্থ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। এসময় প্রত্যেকের হাতে ৭ কেজি মিনিকেট চাউল,২ কেজি আলু, ১ কেজি চিনি, ১ কেজি সেমাই, ১কেজি ছোলা, ১ কেজি মুড়ি ও একটি করে মাক্স পরিয়ে দেওয়া হয়।

ত্রান বিতরণকালে উপস্থিত ছিলেন,শার্শা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, সাধারণ সম্পাদক আলহাজ নুরুজ্জামান, যুগ্ম-সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, শার্শা উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার, যুগ্মসাধারণ সম্পাদক খোরশেদ মিলন, সাংগঠনিক সম্পাদক আলামিন রুবেল সহ বিভিন্ন নেতৃবৃন্দ।