শার্শার বাহাদুরপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের মাস্ক বিতরন

Loading

বেনাপোল প্রতিনিধি: দূষিত ধুলিকনা এবং বিষাক্ত ভাইরাস থেকে রক্ষা পেতে মাস্ক এর বিকল্প নেই।করোনা আতঙ্ক চেপে বসেছে মানুষের মনে। সতর্কতা হিসাবে দেশের প্রতিটি মানুষ মাস্ক ব্যাবহারে উৎসাহিত হচ্ছেন। হঠাৎ করে মাস্কের বেড়ে যাওয়ায় একদিকে মাস্কের ঘাটতি, অন্যদিকে মাস্কের দাম ক্রয় ক্ষমতার বাইরে চলে যাওয়ায় সাধারন মানুষ এটি কিনতে হিম সিম খাচ্ছে।বিশেষ করে গ্রামঞ্চলের মানুষ গুলোর পক্ষে মাস্ক ক্রয় করা কষ্ট সাধ্য হয়ে উঠেছে।সমস্যার পরিধিটা বুঝতে পেরে দেশের জনপ্রতিনিধিরা মাস্ক বিতরনে এগিয়ে এসেছেন।

এ পর্যায়ে যশোর জেলার শার্শা উপজেলার বাহাদুর পুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের আওয়ামীলীগের সভাপতি মোঃ বাহার আলী বিশ্বাস নিজ উদ্দ্যোগে ঐ এলাকার মানুষের মাঝে মাস্ক বিতরন করেছেন শুক্রবার (২০ শে মার্চ) বিকাল ৪টার সময় তিনি ঐ ওয়ার্ডের প্রায় ৫৪০ জন বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মাঝে মাস্ক বিতরণ করেন।

এসময় তার সাথে সহযোগিতা করেন বাহাদুর ইউনিয়ানের প্রচার সম্পাদক মোঃ তরিকুল ইসলাম, যুবলীগের মোখলেছুর রহমান, আব্দুস সালাম, অলিয়ার রহমান, সোহাগ হোসেন , খালিদ মাহমুদ ও তোতা মিয়য়। এসময় আরো উপস্থিত ছিলেন, জাহাঙ্গীর নগর বিশ্ব বিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ আব্দুল আল-মামুন(রাজু)।