শার্শা খেলেয়ার কল্যান ফুটবল টুর্নামেন্টে পান্তাপাড়া তোতা মেম্বার ফুটবল একাদশ চ্যাম্পি

Loading

মোঃ রাসেল ইসলাম,বেনাপোল(যশোর)প্রতিনিধি: “মাদক মুক্ত শার্শা গড়ি, খেলার মাঠে এসো মিলি”এই প্রতিপাদ্যকে সামনে রেখে ও রেকর্ড পরিমাণ খেলা প্রিয় দর্শকের উপস্থিতিতে শেষ হলো শার্শা খেলোয়ার কল্যান ফুটবল টুর্নামেন্ট ২০১৯ ফাইনাল খেলা।যশোরের শার্শা উপজেলাধীন ৮টি দলের মধ্যে এই ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। দীর্ঘ এক মাস যাবৎ শার্শা উপজেলার মিনি ফুটবল ষ্টেডিয়ামের খেলার মাঠ প্রাঙ্গনে শিরোপা কাপ খেলায় ৮ দলীয় নক-আউট ভিত্তিক ফুটবল টুর্নামেন্ট ২০১৯ প্রতিযোগিতা চলে।সর্বশেষে সোমবার ১৮ ই নভেম্বর বিকাল তিনটায় শার্শা উপজেলার মিনি ফুটবল ষ্টেডিয়াম মাঠে এই প্রতিযোগিতার ফাইনাল খেলা ও বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।ফাইনাল খেলায় অংশ নেয় পান্তাপাড়া তোতা মেম্বার ফুটবল একাদশ এবং শার্শা ফুটবল একাদশ। শার্শা খেলোয়ার কল্যান আয়োজনে অনুষ্ঠিত এই খেলায় প্রধান অতিথি এবং বিজয়ীদের মধ্যে পুরস্কার তুলে দেন যশোর ১,শার্শা আসনের এমপি শেখ আফিল উদ্দিন।

ফুটবল টুর্ণামেন্টের সব থেকে আকর্ষনীয় দিক হলো প্রতিযোগিতাপূর্ণ এই খেলায় বিদেশি খেলোয়াড়দের অংশগ্রহণ দুটি টিমেই নাইজেরিয়ান, ঘানা ও ঢাকার নামী-দামি ক্লাবগুলোর খেলোয়ারদের আগমনে ফাইনাল খেলাটি উৎসবমুখর হয়ে ওঠে।

অত্র উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে খেলা প্রিয় মানুষ আজ দুপুর থেকেই ওই মাঠ প্রাঙ্গনে জড়ো হতে থাকে পুরুষ মহিলা দর্শকের সমাগম ঘটে এই খেলায়। টানটান উত্তেজনাপূর্ণ এই খেলায় দ্বিতীয়ার্ধের খেলা শেষ হওয়ার ১০ মিনিট আগে পান্তাপাড়া মেম্বার ফুটবল একাদশ এর ঘানার বিদেশী ফুটবলার বিসমার্ক ওসুয়ু দেয়া একমাত্র গোলে শাশা ফুটবল একাদশকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন পান্তাপাড়া তোতা মেম্বার ফুটবল একাদশ ফাইনাল খেলার প্রধান রেফারির ভূমিকায় শরিফুল ইসলাম। খেলার ম্যান অফ দ্যা ম্যাচ, ম্যান অব দ্যা সিরিজ, সেরা গোলদাতা বিসমার্ক ওসুয়ু নিবার্চিত হন।

ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু,উপজেলা নির্বাহি কর্মকর্তা পুলক কুমার মন্ডল ,শার্শা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, যশোর জেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক আসিফ-উদ-দৌলাহ অলোক সরদার, ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক ও যশোর জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, শার্শা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক সালেহ আহমেদ মিন্টু ,শার্শা থানার ওসি আতাউর রহমান, ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন,শার্শা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন রাসেল, সাংগঠনিক সম্পাদক আল-আমিন রুবেল সহ অত্র উপজেলার আওয়ামীলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ এবং বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।