শেখ রাসেলের জম্মদিন উপলক্ষে পথ শিশুদের মাঝে খাবার বিতরন।

Loading

মোঃ সম্রাট আলাউদ্দিন(ধামরাই প্রতিনিধি) ধামরাই,নবীনগর ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের রাস্তায় জাতির পিতা শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৪তম জম্মদিন উপলক্ষে গরীব ও দুস্হ্য পথ শিশুদের মাঝে খাবার বিতরন করেছেন বঙ্গবন্ধুর আদর্শের স্বপ্নদ্রষ্টা সাবেক ছাত্রনেতা ও তরুন উদীয়মান যুবনেতা জাকারিয়া দীপু।

১৮ই অক্টোবর ২০১৯ রোজ- শুক্রবার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেলের ৫৪তম জম্মদিন।১৯৬৪ সালের এই দিনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক স্মৃতি বিজড়িত ঢাকার ধানমন্ডি বঙ্গবন্ধু ভবনে শেখ রাসেল জম্ম গ্রহন করেন।

শহীদ শেখ রাসেলের ৫৪তম জম্মদিন উপলক্ষে গতকাল দুপুরে বঙ্গবন্ধুর আদর্শের স্বপ্নদ্রষ্টা সাবেক ছাত্রনেতা শান্ত মরিয়ম বিশ্ববিদ্যালয় শাখার ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি- ও ধামরাই উপজেলা শাখার সাবেক যুগ্ন- আহবায়ক তরুন উদীয়মান যুবনেতা মোঃ জাকারিয়া দীপুর উদ্যোগে ধামরাই, নবীনগর ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন রাস্তায় পথশিশু ও গরীর দুস্হ্যদের মাঝে খাবার বিতরন করা হয়েছে।

খাবার পেয়ে অসহায় গরীর দুস্হ্য পথশিশুরা আনন্দ ও খুশীতে পেট পুরে খেয়ে দীপুর জন্য দোয়া করতে শুরু করলে দীপু তাদের বলেন দোয়া যদি করতেই চাও তাহলে জাতির জনক বঙ্গবন্ধুর কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেলের বিদেহী আত্নার শান্তির জন্য দোয়া কর আজকের খাবার বিতরন শেখ রাসেলের জম্মদিনকে ঘিরেই।

এ”সময় জাকারিয়া দীপু উপস্হিত সকলের উদ্দেশে বলেন- বুলেট বৃদ্ধ রাসেলের বুক আজ ১৬ কোটি বাঙ্গালীর হৃদয়।
শেখ রাসেল আমাদের হৃদয়-
শেখ রাসেল আমাদের ভালোবাসা।।

শহীদ শেখ রাসেলের ৫৪তম জম্মদিন উপলক্ষে আমাদের সাধ্যের মধ্যে গরীর দুস্হ্য পথ শিশুদের মাঝে খাবার বিতরন করেছি।আগামীতে এর কলেবর আরো বাড়ানোর সর্বাত্নক চেষ্টা থাকবে।

তিনি আরো বলেন কারো প্রতি শ্রদ্ধা,সম্মান, ভালোবাসা,শুভ কামনা জানানোর জন্য বেশী কিছুর দরকার নেই,শুধু আদর্শিক একটা মন থাকা জরুরী।