শ্রমিক সংকটে ছাত্রলীগকে নিয়ে এবার কৃষকের ধান কাটলেন এমপি

Loading

ময়মনসিংহের হালুয়াঘাটের পশ্চিম কালিকান্দা গ্রামের বাচ্চু খান নামে এক কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিয়েছেন উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা।
মঙ্গলবার (২৫ এপ্রিল) সকাল থেকে বিকেল পর্যন্ত উপজেলা ছাত্রলীগের ২৫-৩০ জন সদস্যের একটি টিম ওই কৃষকের এক একর জমির ধান কেটে দেয়।

ধান কাটা কার্যক্রমের শুভ উদ্বোধন করেন ময়মনসিংহ-১ (হালুয়াঘাট ও ধোবাউড়া) আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জুয়েল আরেং।

এ সময় কৃষক মো. আব্দুল করিম বলেন, ‘আমি গরিব মানুষ। ধান কাটার শ্রমিক সংকটে কম্বাইন্ড হারভেস্টার মেশিন দিয়ে স্থানীয় সাংসদ জুয়েল আরেং আমার ধান কেটে মেশিনের সাহায্যে মাড়াই করে দিয়েছেন। আমি স্থানীয় সংসদ সদস্যের কাছে কৃতজ্ঞ।’

ময়মনসিংহ-১ আসনের সাংসদ জুয়েল আরেং সাংবাদিকদের বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনায় সারা দেশব্যাপী শ্রমিক সংকট থাকায় কম্বাইন্ড হারভেস্টার মেশিন দিয়ে কৃষকের জমির বোরো ধান কাটা হচ্ছে।

তার ধারাবাহিকতায় হালুয়াঘাটে খন্দকপাড়া গ্রামের এক কৃষকের বোরো ধান কেটে দিয়েছেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক নাহিদ হাসান, উপজেলা ছাত্রলীগ নেতা মো. শাবজালুর রহমান হিল্লোল, শেখ মো. শাহিব হোসেন রাহুল, আশিকুর রহমান আশিকসহ উপজেলা ও পৌর ছাত্রলীগের নেতাকর্মীরা।