শ্রীপুরের মাঝাইল গ্রামে বালু বোঝাই ড্রাম ট্রাকের চাপায় শিশুর মৃত্য-সড়কে আগুন জ্বেলে এলাকাবাসীর বিক্ষোভ

Loading

আশরাফ হোসেন পল্টু,মাগুরা প্রতিনিধি:মাগুরা শ্রীপুর উপজেলার নাকোল ইউনিয়নের মাঝাইল গ্রামে বৃহস্পতিবার দুপুরে বালু ভর্তি ড্রাম ট্রাকের চাপায় সাইমা (৩) নামে এক শিশুর করুণ মৃত্যু হয়েছে। এ ঘটনাকে কেন্দ্র করে এলাকার পাকা সড়কে আগুন জ্বালিয়ে বিক্ষোভ করেছে এলাকাবাসী ।

পুলিশ ঘটনাস্থল থেকে ড্রাম ট্রাকসহ হাবিব নামের গাড়ির চালককে আটক করেছে। নিহত সাইমা মাঝাইল গ্রামের টাইলস্ মিস্ত্রি গোলাম নবীর কন্যা।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার দুপুরে বালুবাহী ড্রাম ট্রাকটি মাঝাইল পুরাতন ফেরীঘাট থেকে ওয়াবদা মোড়ের দিকে যাচ্ছিলো। এ সময় গোলাম নবীর বাড়ির সামনের রাস্তার পাশে তার কন্যা সাইমা দাঁড়িয়েছিল। পথিমধ্যে হঠাৎ ড্রাম ট্রাকটি শিশুটিকে চাপা দেয় এবং ঘটনাস্থলেই শিশুটি মারা যায়।

এ ঘটনায় এলাকাবাসী ড্রাম ট্রাকটি আটকে রেখে রামনগর হাইওয়ে পুলিশ ও নাকোল পুলিশ ফাঁড়িতে খবর দেয় । খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছে ঘাতক ট্রাকসহ চালক হাবিবকে আটক করে। এ সময় এলাকাবাসী ওই সড়কে ড্রাম ট্রাক চলাচল বন্ধের দাবিতে এবং নিহতের বিচার চেয়ে সড়কে আগুন জ্বালিয়ে বিক্ষোভ প্রদর্শন করতে থাকে।

নাকোল ফাঁড়ির ইনচার্জ শাহ জালাল জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ট্রাকসহ চালককে আটক করেছে এবং লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাগুরা সদর হাসপাতালের মর্গে পাঠনো হয়েছে।