শ্রীপুরে বঙ্গবন্ধু কলেজ-এর পক্ষ থেকে দুই শত পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

Loading

আশরাফ হোসেন পল্টু,মাগুরা প্রতিনিধি : মাগুরার শ্রীপুর উপজেলার বঙ্গবন্ধু কলেজ (আড়ুয়াডাঙ্গী) চত্বরে গতকাল আমলসার ও দারিয়াপুর ইউনিয়নে করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে ঘরে থাকা ১৪টি গ্রামের ২’শত পরিবারের মধ্যে চাল ,ডাল ,তেল ,লবন,আলুসহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বঙ্গবন্ধু কলেজ শিক্ষকদের ব্যক্তিগত উদ্যোগে আর্তমানবতার সেবায় অসহায় দুস্থ ও ছিন্নমূল পরিবারের সাহায্য করার লক্ষ্যে শ্রীপুর উপজেলার আমলসার ইউনিয়ন বঙ্গবন্ধু কলেজ অধ্যক্ষ মোঃ একেএম জালাল উদ্দিন-এর নেতৃত্বে সামাজিক সুরক্ষা বজায় রেখে এ ত্রাণ বাড়ি বাড়ি পৌঁছে দেন শিক্ষকরা। বৃহস্পতিবার এ কর্মসূচী উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান মিয়া মাহমুদুল গনি শাহীন। এ সময় উপস্থিত ছিলেন কলেজ অধ্যক্ষ মোঃ এ,কে,এম জালাল উদ্দিন, প্রভাষক মোঃ আছাদুর রহমানসহ শিক্ষকবৃন্দ। কলেজ অধ্যক্ষ মোঃ এ,কে,এম জালাল উদ্দিন বলেন, আমরা বিনা পারিশ্রমে এই প্রতিষ্ঠানে ৮টি বছর কাজ করছি ।

মাননীয় প্রধানমন্ত্রী গত ১৪ফেব্রুয়ারী বঙ্গবন্ধু কলেজকে সরকারী ঘোষনা করেছেন । এই জন্য কলেজের পক্ষ থেকে আমরা মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাচ্ছি। সেই সাথে এই দুঃসময়ে অসহায় ও দুস্থ পরিবারের মানুষ যেন অনাহারে না থাকে তাই এই মহতি উদ্যোগ গ্রহন করেছি। ভবিষ্যতেও এটি অব্যাহত থাকবে। উপজেলা চেয়ারম্যান মিয়া মাহমুদুল গনি শাহীন বলেন, সারা দেশে করোনা ভাইসার ছড়িয়ে পরার পরে থেকে শ্রীপুর উপজেলা প্রশাসন কঠোর পদক্ষেপ নিয়েছে ।

আমরা যারা জনপ্রতিনিধি আছি তারা সবাই প্রশাসনের সাথে দিনরাত কাজ করছি যেন আমরা নিরাপদ থাকতে পারি । সেই সাথে এই দুঃসময়ে বেকার হয়ে যাওয়া পরিবারগুলোর মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করছি।