শ্রীপুরে বসুন্ধরা গ্রুপের সহায়তায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

Loading

আশরাফ হোসেন পল্টু,মাগুরা প্রতিনিধি: মাগুরার শ্রীপুর শেখ রাসেল মিনি স্টেডিয়ামে বৃহস্পতিবার সকালে বসুন্ধরা গ্রুপের সহায়তায় অসহায়, দুঃস্থ, প্রতিবন্ধী ও গরীব শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে।

দৈনিক কালের কণ্ঠ শুভ সংঘের আয়োজনে এ কম্বল বিতরণ অনুষ্ঠানে সংগঠনের শ্রীপুর উপজেলা শাখার সভাপতি খন্দকার আবু আনছার নাজাত আশার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার লিউজা উল জান্নাহ ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীপুর থানার অফিসার ইনচার্জ শুকদেব রায়, শ্রীপুর সদর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ মশিয়ার রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার ইকরাম আলী বিশ্বাস, মাগুরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, দৈনিক কালের কণ্ঠ ও চ্যানেল আই টিভির মাগুরা জেলা প্রতিনিধি শামীম আহমেদ খান, শ্রীপুর প্রেস ক্লাবের সভাপতি ড. মুসাফির নজরুল, দৈনিক বর্তমান পত্রিকার মাগুরা প্রতিনিধি ইব্রাহিম আলী মোনাল, দৈনিক বাংলাদেশ প্রতিদিন পত্রিকার মাগুরা প্রতিনিধি রাশেদ খান প্রমুখ ।

শ্রীপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আশরাফ হোসেন পল্টুর সমন্বয়ে এ কম্বল বিতরণ অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষার্থী, অসহায়, দুঃস্থ ও গরীবদের মধ্যে ৩০০ টি কম্বল প্রদান করা হয় ।