শ্রীপুরে সাংবাদিকদের সাথে নবাগত ইউএনও’র মতবিনিময় সভা ।

Loading

আশরাফ হোসেন পল্টু,মাগুরা মাগুরা প্রতিনিধি ঃ মাগুরার শ্রীপুর উপজেলার নবাগত উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়াছিন কবীর গতকাল বুধবার বিকেলে তাঁর অফিস কক্ষে উপজেলার কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রোনিক্স মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন।
মতবিনিময় সভায় উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়াছিন কবীর এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মিয়া মাহমুদুল গণি শাহীন ।
অনুষ্ঠানে সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন,শ্রীপুর প্রেসক্লাবের সভাপতি মুসাফির নজরুল,সাধারণ সম্পাদক আশরাফ হোসেন পল্টু,সাংবাদিক এম,আর জিন্নাহ, আইয়ুব হোসেন খান,অপূর্ব মিত্র, মোঃ সাইফুল্লাহ,মিজানুর রহমান ও খান আবু হাসান ।
নবাগত ইউএনও মোঃ ইয়াছিন কবীর খুলনা বিভাগীয় কমিশনার অফিস থেকে গত ২৭ আগস্ট শ্রীপুর উপজেলাতে ইউএনও হিসেবে যোগদান করেন। শ্রীপুর উপজেলাতে যোগদানের পর সাংবাদিকদের সাথে তাঁর এটাই তৃতীয় মতবিনিময় সভা। তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন,যে তাঁর কোন চাওয়া-পাওয়া নেই । তিনি সততার সাথে সবার সহযোগিতা নিয়ে একসাথে কাজ করতে চান। তাই তিনি সকল উন্নয়ন কাজে সাংবাদিকদেরও সহযোগিতা কামনা করেন। মতবিনিময় সভায় উপজেলার ১৫ জন সাংবাদিক অংশগ্রহন করেন ।