সাভারের আশুরিয়ায় ৩০ বছর বয়সী অজ্ঞাত এক নারীর হাত পা বাধা বস্তা বন্দি লাশ উদ্ধার-গৃহবধুকে গলা কেটে হত্যার ঘটনায় গ্রেপ্তার দুই

Loading

সাভারের আশুরিয়ায় ৩০ বছর বয়সী অজ্ঞাত এক নারীর হাত পা বাধা বস্তা বন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। দুপুরে আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়নের নাল্লাপোল্লা এলাকার একটি জঙ্গল থেকে তার লাশ উদ্ধার করে আশুলিয়া থানা পুলিশ।

পুলিশ জানায়,দুপুরে নাল্লাপোল্লা এলাকার একটি জঙ্গলে অজ্ঞাত এক নারীর হাত পা বাধা বস্তা বন্দি লাশ দেখতে পায় স্থানীয়রা। পরে আশুলিয়া থানা পুলিশকে খবর দিলে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করে। দুর্বৃওরা ওই নারীকে কুপিয়ে শ্বাসরোধ করে হত্যা করে লাশ গুম করার জন্য জঙ্গলে ফেলে গেছে বলে ধারণা করছে পুলিশ। এবিষয়ে আশুলিয়া থানার এস আই দেলোয়ার হোসেন বলেন,অজ্ঞাত ওই নারীর নাম পরিচয় জানার চেষ্টা চলছে সেই সাথে তার হত্যাকারীদের সনাক্তের চেষ্টা চলছে। এঘটনায় আশুলিয়া থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

অপরদিকে সাভারের তেঁতুলঝোড়ার দক্ষিণপাড়া এলাকায় বিউটি আক্তার নামের ৩০ বছরের এক গৃহবধুকে গলা কেটে হত্যার ঘটনায় দুই হত্যাকারীকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব ৪ সাভার ক্যাম্প। রাতে আশুলিয়া থানা এলাকা থেকে দুই হত্যাকারীকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃত দুই হত্যাকারী হলো মৌলভীবাজার জেলার রিপন ও মুন্সিগঞ্জ জেলার সোহান। র‌্যাব বলছে,নিহত ওই গৃহবধুর স্বামীর নির্দেশে দুই খুনি ওই নারীকে নিজ ভাড়া ঘরে গিয়ে গলা কেটে হত্যা করে পালিয়ে যায়।

হত্যাকান্ডের দুই দিন পরে দুই খুনিকে গ্রেপ্তার করলো র‌্যাব ৪। পরে দুপুরে সাভার মডেল থানা পুলিশের কাছে দুই খুনিকে হস্তান্তর করেছে র‌্যাব।