সাভার আশুলিয়ার পাথালিয়া ইউনিয়ন উন্নয়নে বাধাগ্রস্থ করতে অপপ্রচার ও ষড়যন্ত্রের শিকার ইউপি চেয়ারম্যান (ভিডিও)

Loading

স্টাফ রিপোর্টার : ঢাকার সাভারের আশুলিয়ার পাথালিয়া ইউনিয়ন এর উন্নয়নের অগ্রযাত্রা বাধাগ্রস্ত করতে বর্তমান ইউপি চেয়ারম্যান পারভেজ দেওয়ান এর বিরুদ্ধে একটি কুচক্রী মহল অপপ্রচার ও ষড়যন্ত্র করছেন বলে দাবি করেছেন তিনি।

সাভার চেয়ারম্যান অ্যাসোসিয়েশনের সভাপতি ও পাথালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পারভেজ দেওয়ান আজ শুক্রবার দুপুরে তিনি বলেন করোনা মহামারীতে কর্মহীন হয়ে পড়া দিনমজুর ও অসহায় বন্যার্তদের মাঝে ত্রান বিতরণের জন্য ১৫শো ৫০প্যাকেট চাউল এবং শুকনো খাবার বরাদ্দ পান তিনি।

পনেরশো ৫০ প্যাকেট শুকনো খাবার ও চাউল অসহায়দের মাঝে বিতরন কালে উপস্থিত থাকেন চৌদ্দশ ৫০ পরিবার।
এ সময় তাদের মাঝে চাউল এবং শুকনো খাবার বিতরণ শেষে সিলিপ ধারী ১শো অসহায় পরিবার উপস্থিত না থাকায় তাদের শুকনো খাবার এবং চাউল এর প্যাকেট থেকে যায়।

তিনি আরো বলেন, আগামী রবিবার ১শো প্যাকেট শুকনো খাবার ও চাউল সিলিপধারী অসহায় গরীব দুঃখীদের মাঝে বিতরণের কথা ছিল। কিন্তু তার আগেই একটি কুচক্র মহল ষড়যন্ত্র করে অপপ্রচারের মাধ্যমে অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ এর কার্যক্রম বাধাগ্রস্ত করেছেন।

ইউপি চেয়ারম্যান পারভেজ দেওয়ান এ সময় আরো বলেন করোনা মহামারী এবং বন্যার সময় পাথালিয়া ইউনিয়ন এর পক্ষ থেকে ত্রাণ কার্যক্রম পরিচালনা করার জন্য গণবিদ্যাপীঠ স্কুলের দুটি কক্ষ ব্যবহার করা হতো।
সরকারি গোডাউন থেকে চাউল নিয়ে সেই দুটি কক্ষে রাখা হতো এবং সেখান থেকে ক্ষতিগ্রস্ত অসহায় দরিদ্রদের মাঝে ত্রাণ বিতরণ কার্যক্রম পরিচালনা করা হতো।

এ সময় তিনি আরো বলেন অসহায়দের মাঝে বিতরণের জন্য ১৫শো ৫০ প্যাকেট চাউল এবং শুকনো খাবার বরাদ্দ আসে। বরাদ্দকৃত প্যাকেটগুলি গণবিদ্যাপীঠ স্কুলের ওই দুটি কক্ষে রাখা হয় এবং সেখান থেকেই সিলিপধারী ১৫শো ৫০জনের মধ্যে ১৪শো ৫০জন উপস্থিত থাকায় তাদের মধ্যে শুকনো খাবার এবং চাউল এর প্যাকেট গুলি বিতরণ করা হয়।
বাকি ১শো জন উপস্থিত না থাকায় তাদের প্যাকেট গুলি দেয়া যায়নি বলেই সেই কক্ষ দুটিতে অবশিষ্ট থেকে যান বলে জানান তিনি।

তিনি আরো বলেন আগামী রবিবার সেই অবশিষ্ট ১শো প্যাকেট গুলি অসহায় দরিদ্রদের মাঝে বিতরণের কথা ছিল কিন্তু তার আগেই গত বৃহস্পতিবার রাতে একটি কুচক্রী মহল ষড়যন্ত্র করে অপপ্রচার চালিয়ে ত্রাণ বিতরণ কার্যক্রম বাধাগ্রস্ত করেছে।

এ সময় ইউপি চেয়ারম্যান পারভেজ দেওয়ান, মিথ্যা সংবাদ পরিবেশন কারীর ও অপপ্রচারের বিরুদ্ধে নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন তিনি