সাভারের আশুলিয়ায় দুই গ্রুপের সংঘর্ষে অন্তত ১০ জন । ভিডিও সহ ।

Loading

বিশেষ প্রতিবেদক শরিফ আহম্মেদ ঃ ঝুট ব্যবসা দখলকে কেন্দ্র করে সাভারের আশুলিয়ায় দুই গ্রুপের সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছে। আহতদের দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার বিকেলে আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের বুড়িপাড়া এলাকায় নীট এশিয়া গার্মেন্টস এর সামনে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায় বুড়িপাড়া এলাকায় নীট এশিয়া গার্মেন্টস এ দীর্ঘ দিন ধরে ঝুট ব্যবসা করে আসছিলো ওই এলাকার বজলুর রহমান নামের সাবেক এক আওয়ামী লীগ নেতা পরে আজ বিকেলে বজলুর রহমান ওই গার্মেন্টস এ ট্রাক নিয়ে ঝুট বের করতে জান।

এসময় ধারালো অস্ত্র লাঠি সোটা নিয়ে ঝুট বের করতে বাধা দেন স্থানীয় সন্ত্রাসীরা পরে দুই গ্রæপের সংঘর্ষে ঝুট ব্যবসায়ী বজলুর রহমান (৪০) ও তার ভাই মজনু ব্যাপারি তাদের আত্মীয় কামাল দেওয়ান রাজুসহ অন্তত ১০ জন আহত হয়। এদের মধ্যে সন্ত্রাসীরা ঝুট ব্যবসায়ী বজলুর রহমানের দুই পা ও এক হাত ও তার ভাই মজনু ব্যাপারির এক হাত ভেঙ্গে দেন। পরে স্থানীয়রা আহতদের দ্রæত উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। এদিকে ঝুট ব্যবসায়ী বজলুর রহমান দাবি করেছেন আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক সোহেল মোল্ল্যা ও তার সহযোগী তাপস,সালা উদ্দিন হোসেন ও হালিম এ ঘটনা ঘটিয়েছে।

এদিকে এঘটনার সাথে সোহেল মোল্ল্যা জড়িত না বলে দাবি করেছেন তিনি তার দাবি তাকে পূর্ব শক্রুতার জের ধরে এঘটনায় জড়ানো হচ্ছে।

অভিযোগ পেলে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন আশুলিয়া থানার ওসি শেখ রিজাউল হক দিপু।

এঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।