সাভারের আশুলিয়ায় বাস ট্রাকের মুখোমুখি সংঘর্ষে শিহাব দেওয়ান নামের এক কলেজ শিক্ষার্থী নিহত

Loading

সাভার প্রতিনিধি : সাভারের আশুলিয়ায় বাস ট্রাকের মুখোমুখি সংঘর্ষে শিহাব দেওয়ান নামের (২২) এক কলেজ শিক্ষার্থী নিহত হয়েছে। এসময় আহত হয়েছে আরও বেশ কয়েকজন।

রাতে বাইপাইল আব্দুল্লাহপুর মহাসড়কের আশুলিয়ার জিরাবো বাসষ্ট্যান্ড এলাকায় এই সড়ক দুর্ঘটনা ঘটে।
নিহত ওই কলেজ শিক্ষার্থী জিরাবো পশ্চিমপাড়া এলাকার মৃত আন্নু দেওয়ানের ছেলে। তিনি আশুলিয়ার টাঙ্গাইল রেসিডেন্সিয়াল স্কুল অ্যান্ড কলেজ থেকে এইচএসসি পাস করেছেন।

পুলিশ জানায়, রাতে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন শিহাব। এ সময় বাইপাইল আব্দুল্লাহপুর মহাসড়কের জিরাবো ডাক্তারবাড়ি বাসস্ট্যান্ড এলাকায় বাইপাইল থেকে ছেড়ে আসা আশুলিয়া ক্ল্যাসিক পরিবহন ও বিপরীতদিক থেকে আসা একটি ট্রাকের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুর্ঘটনাকবলিত উভয় যানের সাথেই পর্যায়ক্রমে ধাক্কা লেগে মোটরসাইকেলসহ ছিটকে পড়ে যান ওই শিক্ষার্থী। এ সময় মাথায় গুরুতর আঘাত প্রাপ্ত হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

দুর্ঘটনার পর ট্রাকের চালক ও হেলপারকে আহত অবস্থায় উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে পাঠানো হয়েছে।
অন্যদিকে ঢাকা আরিচা মহাসড়কের সাভারের রাজফুলবাড়িয়া এলাকায় যাত্রীবাহী বাস চাপায় অটোরিকসায় থাকা তিন গার্মেন্টস শ্রমিক গুরুতর আহত হয়েছে। পরে তাদেরকে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল ও আফনান হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এবিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আল নূর তারেক জানান,স্থানীয়দের সহযোগিতায় ট্রাকটি জব্দ করা হলেও এর চালক ও হেলপারকে পাওয়া যায়নি।