সাভারের আশুলিয়ায় মিনি ক্যাসিনোসহ আটক ২১ জন ( ভিডিও)

Loading

বিপ্লব,সাভার ঃ সাভারের আশুলিয়ায় মিনি ক্যাসিনোসহ ২১ জনকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব ৪।

রবিবার দুপুরে র‌্যাব ৪ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তাদেরকে আটকের বিষয়টি নিশিচত করেন র‌্যাব ৪ এর অতিরিক্ত ডিআইজি মোজাম্মেল হক।

র‌্যাব ৪ জানায়,দীর্ঘ দিন ধরে সাভারের আশুলিয়ার কাইচাবাড়ি এলাকায় এক শ্রেণীর বখাটে যুবকরা মিনি ক্যাসিনো খেলে যুব সমাজ নষ্ট করে দিচ্ছিলো। পরে সুনির্দিষ্ট অভিযোগের ভিতিত্বে গতকাল রাতে আশুলিয়ার কাইচাবাড়ি এলাকায় অভিযান চালিয়ে ক্যাসিনো খেলার সময় ২১ জনকে আটক করে র‌্যাব। অভিযানের নেতৃত্ব দেন র‌্যাব ৪ এর নির্বাহী ম্যাজিষ্ট্রেট আনিছুর রহমান ও সিনিয়র সহকারী পুলিশ সুপার সাজেদুল ইসলাম সজল।

আটককৃতরা হলো বিল্লাল হোসেন (৩৮),জুয়েল (২৮),মইদুল ইসলাম (৩২),সবুজ মিয়া (২৮),শরিফ (২৮),লিটন (৩২),রবিউল মোল্ল্যা,(২৪),আবু তালেব (২০),দিয়াজুল ইসলাম (২০),শিপন (২০),আব্দুল আলিম (৩৫),আজাদুল ইসলাম (৫০),সোহেল মোল্ল্যা (৩২),আসাদুল ইসলাম (৩০),এখলাছ (৩৫),মঈন মিয়া (২৮),মাসুদ রানা (২০),হাবিবুর রহমান (৪৭),রুবেল মিয়া (৩৩),ফজলে রাব্বী (২২),রনি ভুঁইয়া (২৫),।

এসময় আটককৃতদের কাছ থেকে ক্যাসিনো খেলার সরঞ্জামদি এক’শ পিচ ইয়াবা,১২ টি বিদেশী বিয়ার,২২ টি মোবাইল ফোন,নগদ ৩৮ হাজার টাকা,ও একটি ইলেকট্রনিক্স ক্যাসিনো বোর্ড। আটককৃতদের বাড়ি দেশের বিভিন্ন জেলায়।

র‌্যাব ৪ এর অতিরিক্ত ডিআইজি মোজাম্মেল হক বলেন,ক্যাসিনোর সাথে সম্পৃক্ত আটক ব্যক্তিদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করে দুপুরে আশুলিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হবে।