সাভারের আশুলিয়ায় যৌতুকের টাকা না পেয়ে ব্লেড দিয়ে কেটে গৃহবধুকে হত্যার চেষ্টা (ভিডিও)

Loading

বিপ্লব,সাভারঃ দাবিকৃত যৌতুকের পাঁচ লক্ষ টাকা না পেয়ে সাভারের আশুলিয়ায় মারুফা আক্তার নামের (২৫) এক গৃহবধুকে ধারালো ব্লেড দিয়ে সারা শরীর কেটে দিয়ে হত্যার চেষ্টা করেছে স্বামী।

এসময় ওই গৃহবধুকে চিকিৎসার জন্য সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী বলছে,গত ছয় বছর আগে সাভারের কান্দি ভাকুর্তার গোলাম মোস্তফার মেয়ে মারুফা আক্তারের সাথে আশুলিয়ার কুটুরিয়ার ধলপুর এলাকার আব্দুর রহমান আজাদের বখাটে ছেলে শেখ সাদী আজাদের বিয়ে হয়।

বিয়ের পর থেকে ওই গৃহবধুর কাছ থেকে তার বাবার বাড়ি থেকে পাঁচ লক্ষ টাকা যৌতুক দাবি করেন স্বামী শেখ সাদী আজাদ। পরে ওই গহবধু বাবার বাড়ি থেকে যৌতুকের টাকা আনতে অস্বীকার করলে গতকাল ওই গৃহবধুকে ধরে সারা শরীরে ধারালো বেøড দিয়ে কেটে হত্যার চেষ্টা করেন তার স্বামী।

এসময় ওই গৃহবধু অজ্ঞান হয়ে পড়লে ঘরে তালঅ ঝুলিয়ে পালিয়ে যায় তার স্বামী। পরে স্থানীয়রা ওই গৃহবধুর গোঙ্গানী শুনে তাকে আশঙ্কা জনক অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা জানিয়েছেন ওই গৃহবধুর হাত পা সহ বিভিন্ন স্থানে বেøড দিয়ে নির্মম ভাবে কেটে দেওয়ায় তার অবস্থা আশঙ্কা জনক। এঘটনায় এলাকাবাসী ওই গৃহবধুর স্বামীর কঠোর শাস্তি দাবি করেন।

আশুলিয়া থানা পুলিশ বলছে বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হয়। এঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।