সাভারের তেঁতুলঝোড়ায় হতদরিদ্রদের ‘কুরিয়ানদের কম্বল ,সেলাই মেশিন, হুইল চেয়ার বিতরণ (ভিডিও)

Loading

নিজস্ব প্রতিবেদক: সাভারে তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদ পরিদর্শন,কোরিয়ান ভাষা শিক্ষা প্রশিক্ষনের পরিদর্শন ও হতদরিদ্রদের মাঝে কম্বল বিতরণ করলেন কুরিয়ার দাহাম ভলেন্টিয়ার অর্গানাইজড এর পরিচালক এবং গ্লোবাল ভলান্টিয়ার ক্রপস এর ডাইরেক্টর সেংগিয়ুন সহ ৫ কোরিয়ান নেতৃবৃন্দ ।এছাড়াও তাদের সাথে ছিলেন ঢাকা জেলার সাবেক ডিএফ জাবেদ রহমান।

রবিবার (১৪ই জানুয়ারি) দুপুরে সাভারে তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদ চত্বরে ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল আলম সমরের উপস্থিতিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন কুরিয়ার দাহাম ভলেন্টিয়ার অর্গানাইজড এর পরিচালক এবং গ্লোবাল ভলান্টিয়ার ক্রপস এর ডাইরেক্টর সেংগিয়ুন ।

এরপর তাদেরকে তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ফুল ও নানান উপহার দিয়ে তাদেরকে সম্বর্ধনা দেয়া হয়। এরপর প্রতিবন্ধী, হতদরিদ্রদের মাঝে কম্বল , হুইল চেয়ার, সেলাই মেশিন বিতরণ শেষে কোরিয়ান প্রতিনিধি দলটি তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদে কোরিয়ান ভাষা শিক্ষা প্রশিক্ষন সেন্টার ও পরিষদের বিভিন্ন কক্ষ পরিদর্শন করেন । এ সময় আরো উপস্থিত ছিলেন, ইউনিয়নের সচিব আবুল কালাম আজাদ,ইউপি মেম্বার শাহ আলম, সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ।