সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নে কাঙ্খিত রাস্তার নির্মাণ কাজের উদ্বোধন (ভিডিও)

Loading

বিপ্লব’সাভার: সাভার উপজেলার তেঁতুলঝোড়া ইউনিয়নে উন্নয়নের অংশ হিসেবে গ্রামীণ অবকাঠামোয় রাস্তার নির্মাণ কাজ উদ্বোধন করা হয়েছে ।

২৬ মে বুধবার দুপুরে সাভার উপজেলার তেঁতুলঝোড়া ইউনিয়নের সরকারি প্রাথমিক বিদ্যালয় হতে ঢাকা আরিচা মহাসড়ক পর্যন্ত আর এইচ ডি সড়কের রক্ষণাবেক্ষণ কাজের উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সড়কের ওই রাস্তার নির্মাণ কাজের উদ্বোধন করেন সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মিশন গ্রাম হবে শহর, এই মিশনের ধারাবাহিকতায় সাভারের প্রতিটি সড়কসহ সকল উন্নয়নমূলক কার্যক্রম চলমান রয়েছে, অচিরেই সাভারবাসী উন্নত শহরের সুবিধা ভোগ করবেন।

এলজিইডি থেকে বরাদ্দ দেওয়া এক কোটি ৩৬ লক্ষ টাকা ব্যায়ে রাস্তাটির নির্মাণ কাজ সম্পন্ন হবে। দীর্ঘদিন পরে হলেও অবহেলিত এই রাস্তাটির কাজ হওয়ায় এলাকাবাসী সন্তোষ প্রকাশ করেন।

তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ফখরুল আলম সমরের সভাপতিত্বে এসময় আরো উপস্থিত ছিলেন,সাভার উপজেলা প্রকৌশলী আবু সালেহ প্রামাণিক, তেতুলঝড়া ইউনিয়নের সকল ইউপি সদস্যসহ , আওয়ামী লীগ ও যুবলীগ নেতা ও স্থানীয় সকল গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।