সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়ন ৪ জন মাদকাসক্ত ব্যক্তি কে সুস্থ জীবনে এনে কর্মসংস্থানের ব্যবস্থা করলেন সমর ।

Loading

বিপ্লব, সাভারঃ সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়ন ৪ জন মাদকাসক্ত ব্যক্তি কে সুস্থ জীবনে এনে কর্মসংস্থানের ব্যবস্থা করলেন সমর ।

আজ বৃহস্পতিবার ( ১লা জুলাই ) দুপুরে এলজি এসপি-৩ এর অর্থায়নে মাদকাসক্ত ব্যক্তিদের সুস্থ্য জীবনে ফিরে এনে, চারটি পরিবারকে কর্মসংস্থার জন্য ৩টি ভ্যান গাড়ী ও ১টি মাইক ও সেট উপহার দিয়ে তাদের কর্মসংস্থ্যার ব্যাবস্থা করেন তেঁতুলঝোড়া ইউনিয়ন চেয়ারম্যান ফখরুল আলম সমর ।

মাইক প্রাপ্তি ব্যাক্তি করোনা মোকাবেলায় সতর্কতা মূলক প্রচার প্রচারনা চালিয়ে যাবেন বলেও জানা যায় ।
সাভারকে এক সময় মাদকের রাজ্য বলা হলেও এখন সাভার উপজেলার তেঁতুলঝোড়া ইউনিয়নকে মাদকমুক্ত এলাকা হিসেবে গণ্য করা হয়। মাদকাসক্তদের সুস্থ্য জীবনে ফিরিয়ে আনার জন্য চেয়ারম্যান ফখরুল আলম সমর নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।
মাদকাসক্তদের স্বাভাবিক জীবনে ফিরিয়ে এনে তাদের বিভিন্ন কাজের প্রশিক্ষন দিয়ে কাজ করার মতো উপযোগী করে গড়ে তুলছেন ।

এলজি এসপি-৩ এর অর্থায়নে সার্বিক সহযোগীতা করেন তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফকরুল আলম সমর। এবং বাস্তবায়নে ছিলেন তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদ।

এসময় তেঁতুলঝোড়া ইউনিয়ন চেয়ারম্যান ফখরুল আলম সমর বলেন, তেঁতুলঝোড়া ইউনিয়নকে মাদক মুক্ত করার লক্ষ্যে, আমি কাজ করে যাচ্ছি, এজন্য যখন যেকোনো সহযোগিতায় আমি যথেষ্ট আছি ।

এসময় তিনি আরো বলেন, যারা মাদকে আসক্ত আছেন, আমরা পর্যায়ক্রমে চেষ্টা করছি তাদেরকে সুস্থ জীবনে ফিরিয়ে আনার ,ইনশাল্লাহ আপনাদের সহযোগিতায় এই তেঁতুলঝোড়া ইউনিয়ন কে যেকোনোভাবে আমি মাদকমুক্ত করব । এ বিষয়ে আমি সকলের সহযোগিতা কামনা করছি ।