সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়ন হকার্স লীগের উদ্যোগে ১৫ ও ২১শে আগস্ট শহীদদের স্মরণে ‘শোকাবহ আগস্ট’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত( ভিডিও)

Loading

বিপ্লব,সাভারঃ সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নে হকার্স লীগের উদ্যোগে, জাতীয় শোক দিবস ও ২১ শে আগস্ট গ্রেনেড হামলার শহীদদের স্মরণে শীর্ষক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।

আজ (২২ আগস্ট) রবিবার, বিকেলে সাভার উপজেলার তেতুলঝোড়া ইউনিয়নের হেমায়েতপুর বাসস্ট্যান্ডের মোল্লা মার্কেটের সামনে এই শোকাবহ আগস্ট শীর্ষক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় ।

উক্ত স্মরণসভায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান, মঞ্জুরুল আলম রাজীব।

বিশেষ আলোচক হিসেবে উপস্থিত ছিলেন,সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল আলম সমর।

এ সময় বক্তারা ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস ও ২১শে আগস্ট গ্রেনেড হামলা কারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ও এর সাথে জড়িতদের দ্রুত আইনের আওতায় আনার দাবি জানান ।

উক্ত সময় আরো উপস্থিত ছিলেন,লিয়াকত হোসেন ,সাংগঠনিক সম্পাদক সাভার উপজেলা আওয়ামী লীগ, এমদাদুল হক অতুল, সদস্য সাভার উপজেলা আওয়ামীলীগ,ইউপি সদেস্য শাহা আলম,  আনোয়ার হোসেন আকন্দ , সভাপতি সাভার উপজেলা হকার্স লীগ, লিটন খান সাধারণ সম্পাদক সাভার উপজেলা হকার্স লীগ ইমতিয়াজ সুমন সাধারণ সম্পাদক তেতুলঝোড়া ইউনিয়ন ছাত্রলীগ,যুবলীগ নেতা আবির মাছুম সহ স্থানীয় আওয়ামী লীগের সকল নেতাকর্মী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ ।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, হকার্স লীগের সভাপতি জুলহাস মাতব্বর ও অনুষ্ঠানটি সঞ্চালনা ছিলেন, মোঃ আকাশ মোল্লা সাধারণ সম্পাদক তেঁতুলঝোড়া ইউনিয়ন হকার্স লীগ ।

সভাশেষে দোয়া মাহফিল ও উন্মুক্ত গণভোজের আয়োজন করা হয় ।