সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নে ভিজিডি উপকারভোগীদের মাঝে চাল বিতরণ(ভিডিও)

Loading

স্টাফ রিপোর্টার:রাজধানীর উপকন্ঠ সাভারের তেঁতুলঝোড়া  ইউনিয়নে ভিজিডি কার্ডের আওতায় ৮১ হতদরিদ্র পরিবারের মাঝে ৩০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১২ই জানুয়ারি) সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে উক্ত ইউনিয়নের ৯টি ওয়ার্ডে সর্বমোট ৮১ জন অসহায় দুঃস্থ পরিবারের মাঝে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। ভিজিডি কার্ডের এই চাল বিতরণ করেন সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তেঁতুলঝোড়া ইউনিয়ন চেয়ারম্যান ফখরুল আলম সমর।

এসময় চাউল নিতে আসা সকলের উদ্দেশ্যে ইউনিয়নের চেয়ারম্যান ফখরুল আলম সমর বলেন,“শেখ হাসিনার বাংলাদেশ-ক্ষুদা হবে নিরুদ্দেশ” শ্লোগানকে সামনে রেখে ভিজিডি উপকার ভোগীদের মাঝে কার্ড ও চাল বিতরণ করা হয়েছে।

গত দুই বছর পর্যন্ত আপনাদের প্রধান মন্ত্রী দেয়া এই উপহার সঠিকভাবে পৌঁছে দিয়েছি, ২০২১- ২০২২ অর্থ বছরে ভিজিডি কর্মসূচীর আওতায় আজকেই শেষ হতে যাচ্ছে, আগামী মাস থেকে আবারো আগামী দুই বছরের জন্য নতুন উপকারভোগী ভিজিডি কার্ড নিয়ে আসবেন নতুনভাবে ।

এতদিন পর্যন্ত সুখে দুঃখে সর্বক্ষণ আমি পাশে থাকার চেষ্টা করেছি সব সময় থাকবো ইনশাল্লাহ, আপনারা সকলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতার জন্য দোয়া করবেন, দোয়া করবেন আমার জন্য দোয়া করবেন।

এসময় উপস্থিত ছিলেন- ইউপি সচিব মীর আব্দুল বারেক, সাভার উপজেলার ট্যাগ অফিসার ঝুমকা, ইউপি সদস্য শাহ আলম, ফিরোজ কাজল সহ আরো অনেকে ।

২০২১-২০২২ চক্রের ভিজিডি উপকারভোগীরা তাদের সঞ্চয়ী অর্থ নিজ, নিজ ব্যাংক একাউন্ট থেকে উত্তোলন করতে পারবেন বলেও জানানো হয়।