সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের এ্যাড- কামরুল ইসলামের পক্ষে শীতার্থদের মাঝে কম্বল বিতরন।

Loading

বিপ্লব সাভারঃ সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের জয়নাবাড়ী এলাকায় অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি, সংসদ সদস্য ঢাকা-২ এর পক্ষে দুঃস্থদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

শনিবার বিকেলে ,সাভার থানার তেঁতুলঝোড়া ইউনিয়নে , অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি ও সাবেক সংসদ সদস্য এর পক্ষে, শীতার্থ গরিব অসহায় প্রতিবন্ধী ও দুস্থদের মাঝে এই কম্বল বিতরণ করা হয়েছে ।

এ সময় প্রধান অতিথি হিসেবে ছিলেন, সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাভার উপজেলা চেয়ারম্যান জনাব মঞ্জুরুল আলম রাজীব ।

এ সময় আওয়ামী লীগের আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জনাব ফখরুল আলম সমর বলেন , প্রধানমন্ত্রীর অঙ্গীকারে আমরা শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ করছি, আমাদের এই বিতরণী সব সময় চলমান আছে আর থাকবে ইনশাল্লাহ, এদেশে কোন মানুষ শীতার্থ হয়ে দিন কাটাবে না ।

এসময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ঢাকা ২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলামের জন্য সকলের নিকট দোয়া কামনা করেন।

এসময় উপস্থিত ছিলেন,নাছির উদ্দিন সাধারণ সম্পাদক সাভার থানা যুবলীগ, সায়েম মোল্লা-সাধারণ সম্পাদক স্বেচ্ছাসেবক লীগ , জনাব আবুল হোসেন সভাপতি সাভার সাব-রেজিস্ট্রি , তেঁতুলঝোড়া ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের ইউপি সদস্য অফিস,ছাত্রলীগ নেতা সাইদুল ইসলাম, নুরুল আমিন, আবির মাসুম, আব্দুস সাত্তার, ছাত্রলীগ নেতা অপ, কাউসার, সহ আরো স্থানীয় সকল ব্যক্তিবর্গ ।

উক্ত বিতরণী অনুষ্ঠানে সার্বিক তত্ত্বাবধানে ছিলেন, তেঁতুলঝোড়া ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান জনাব ফখরুল আলম সমর, যুগ্ম সাধারণ সম্পাদক সাভার উপজেলা আওয়ামীলীগ ।

এ সময় গরিব ও শীতার্তদের মাঝে ২০০ পিস কম্বল বিতরণ করা হয় । শীতবস্ত্র পেয়ে খুশি হয়েছেন হতদরিদ্র মানুষেরা।