সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নে বিজিডি ২০১৯ – ২০২০ প্রকল্পের উপকারভোগীদের জমাকৃত সঞ্চয় বিতরণী অনুষ্ঠিত

Loading

বিপ্লব,সাভারঃ শেখ হাসিনার বারতা, নারী পুরুষ সমতা এই প্রতিপাদ্যকে সামনে রেখে সাভারে তেঁতুলঝোড়া ইউনিয়ন হয়ে গেল বিজিডি ২০১৯-২০২০ প্রকল্পের উপকারভোগীদের জমাকৃত সঞ্চয় বিতরণী অনুষ্ঠান ।

আজ মঙ্গলবার দুপুরে মহিলা বিষয়ক অধিদপ্তর, ও মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় বিজিডি ২০১৯ – ২০২০ প্রকল্পের ,উপকারভোগীদের জমাকৃত সঞ্চয় বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয় ।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের সুযোগ্য চেয়ারম্যান জনাব ফখরুল আলম সমর ।

এ সময় অনুষ্ঠানের সভাপতি জনাব ফখরুল আলম সমর বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্ত ক্ষেপে এই দেশকে একটি উন্নয়নশীল দেশ হিসেবে গড়ে উঠেছে । এই দেশ বর্তমানে একটি স্বয়ংসম্পূর্ণ দেশ । এই সরকার গরীব ও অসহায় মানুষের জন্য শত শত উন্নয়ন মুলক কর্মসূচির মাধ্যমে সকলকে দুঃখ-দুর্দশা থেকে মুক্তি লাগব করছেন। আপনারা সকলে আমাদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন, যাতে তিনি সুস্থ থেকে সকলের পাশে থেকে এমনি ভাবে কাজ করে যেতে পারেন।

এসময় মহিলা বিষয়ক অধিদপ্তরের প্রকল্প পরিচালক খালেদা আক্তার জাহান বলেন,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের কে গত ২ বছর যাবত প্রতিমাসে চালের ব্যবস্থা করে দিয়েছেন, এখন এই ২ বছরে আপনাদের যে টাকা জামা হয়েছে আজ প্রধানমন্ত্রীর জন্যই আজ আপনারা এই টাকা হাতে পাচ্ছেন । এই সরকার এই দেশকে উন্নয়নের দ্বারকোঠায় এনে দিয়েছে ,তাই আপনারা সবাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া কমনা করেন।

এসময় মোট ৯৩ জনকে ৪,২০০ টাকা করে ও ২০০ জনের মাঝে কম্বল বিতরণ করা হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন, মীর আব্দুল বারেক, সচিব ও তথ্য প্রদানকারী কর্মকর্তা তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদ । এছাড়াও ভিবিন্ন ওয়ার্ডের মহিলা মেম্বার ও উক্ত ইউনিয়নের ইউপি সদস্য সহ তেঁতুলঝোড়া ইউনিয়নের ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমতিয়াজ সুমন,আবির মাছুম সহ আরো অনেকেই।

অনুষ্ঠানটির আয়োজনে ছিলেন তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদ ।