সাভারের বিরুলিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যানের বাড়িতে হামলা, আহত ৩

Loading

নিজস্ব প্রতিবেদক: সাভারে পূর্ব শত্রুতার জেরে সাবেক এক চেয়ারম্যানের বাড়িতে হামলার ঘটনা ঘটেছে। এই ঘটনায় তিনজন আহতসহ প্রায় ২ লক্ষ টাকার ক্ষতি সাধন হয়েছে।

শনিবার (১০ ফ্রেব্রুয়ারি) এ ঘটনায় সাভার মডেল থানায় মামলা (মামলা নং-২৪) দায়ের করেছেন সাইদুর রহমান সুজন। তিনি বিরুলিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান।

এর আগে, বুধবার বিকেলে উপজেলার বিরুলিয়া ইউনিয়নের কাকাবো এলাকায় সাবেক চেয়ারম্যানের বাড়িতে এই হামলার ঘটনা ঘটে।

এ ঘটনায় আহতরা হলেন- মো. আশরাফ (৪০), মো. রনি (২৮), রাইসুল ইসলাম ইনজিয়াল (১৮) ।

অপরদিকে হামলায় অভিযুক্তরা হলেন- আসলাম হোসেনের ছেলে মো. মামুন হাসান (৩৮), মৃত আক্কাছ আলীর ছেলে ফরিদুল ইসলাম (৪০), এখলাছ মিয়ার ছেলে মোস্তফা মিয়া, মৃত আলী মিয়ার ছেলে ফরিদুল ইসলাম (৪০)সহ অজ্ঞাত ৪/৫জন।

হামলার আহত রাইসুল ইসলাম ইনজিয়াল বলেন, ঘটনার দিন ৮/১০জন লোক দেশিও অস্ত্রসহ আমাদের বাড়িতে হামলা চালিয়ে বাড়ির প্রধান গেইট ভেঙে ভেতরে প্রবেশ করে। এসময় তারা অকথ্য ভাষায় গালিগালাজ ও আমাদের লোকজনদের মারধর করে।

বিরুলিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাইদুর রহমান সুজন বলেন, পূর্ব শত্রুতার জের ধরে চিহ্নিত ভূমিদস্যু মামুন হোসেন ও তার লোকজন আমার বাড়িতে হামলা করে। এসময় আমার বড় ছেলে রাইসুল ইসলাম ইনজিয়ালসহ তিনজন আহত হয়েছে। এছাড়া ভাঙচুর করে কমপক্ষে ২ লক্ষ টাকার ক্ষতিসোধন করে সন্ত্রাসীরা।

এবিষয়ে মামলার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ও বিরুলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) দিদারুল ইসলাম বলেন, সাবেক চেয়ারম্যানের বাড়িতে হামলার ঘটনায় মামলা দায়ের হয়েছে। আসামিদের গ্রেপ্তারে অভিযান চলমান রয়েছে।