সাভারের বিরুলিয়া ইউনিয়নের ৬ টি রাস্তার কাজ উদ্বোধন করেন চেয়ারম্যান সাইদুর রহমান সুজন(ভিডিও)

Loading

বিপ্লব, সাভার ঃ বিরুলিয়া ইউনিয়নের বিভিন্ন এলাকার ৬ টি রাস্তার কাজ উদ্বোধন করেন বিরুলিয়া ইউনিয়ন এর চেয়ারম্যান সাইদুর রহমান সুজন।

বুধবার দুপুরে এল,জি,এস,পি-৩ এর অর্থায়নে এর মোট ৩৩ লক্ষ ৯০ হাজার ১৫৬ টাকার কাজ বিরুলিয়া ইউনিয়নের , দত্তপাড়া আওলাদের দোকান থেকে আকবর আলীর বাড়ী পর্যন্ত ডাবল ইট সলিং, সাদুল্লাপুর ইদ্রিসের বাড়ী হতে মজিবরের বাড়ী পর্যন্ত রাস্তার ইট সলিং, সাদুল্লাপুর বাজার হতে ভূমি অফিস পর্যন্ত ডাবল ইট সলিং, খাগান মেইন রোড হতে ভূঁইয়া বাড়ী পর্যন্ত ইটের সলিং, জিনজিরা মেইন রোড হতে কামালের বাড়ী পর্যন্ত ইটের সলিং এবং দত্তপাড়া সামসুলের বাড়ী হতে লিটনের বাড়ি পর্যন্ত এই রাস্তার কাজ উদ্বোধন করা হয় ।

এরমধ্যে নিজস্ব অর্থায়নে ৬০০ ফিট রাস্তা সাদুল্লাপুর বাজার থেকে ভূমি অফিস পর্যন্ত ডাবল বিক সলিং রাস্তাটি নির্মাণ করা হচ্ছে বলে জানান তিনি ।

এসময় বিরুলিয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইদুর রহমান সুজন জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের মহাসোপানে উন্নীত হয়ে এগিয়ে চলেছে। আগামী ১৫ দিনের মধ্যে এই রাস্তার কাজগুলো শেষ হবে। এছাড়াও আরো যে রাস্তাগুলো নষ্ট হয়েছে অতি দ্রæত সেগুলোর কাজ শুরু হবে বলেও জানান তিনি।

এসময় কিছুদিন আগে মিথ্যা চাঁদাবাজি মামলা দিয়ে হয়রানি করার প্রসঙ্গে সাংবাদিকরা জানতে চাইলে তিনি বলেন , আশারাফুল ইসলাম নামে এক ব্যাক্তি বিরুলিয়ায় ভুয়া দলিল এর জমি ক্রয় করে জমি দখল করতে গেলে , জমির আসল মালিক আমার কাছে জানান ও বিষয়টি মিমাংসা করতে বলেন।

পরে দুই পক্ষ কে এক সাথে নিয়ে বসলে আশরাফুল ইসলাম এর দলিলে সমস্যা দেখা দিলে আমি জমির আসল মালিক কে কিছু টাকা দিয়ে মিমাংসা করতে বলার কারণে তিনি আমার বিরুদ্দে এই মিথ্যা ও বানোয়াট মামলাটি করেন ।আমি আপনাদের মাধ্যমে দেশবাসী কে জানাতে চাই জানাতে চাই , এর সুষ্ঠু তদন্ত করে বিচারের দাবি জানাচ্ছি ।

এসময় আরো উপস্থিত ছিলেন- সাভার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ নজরুল ইসলাম, স্থানীয় ৪,৫ ও ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা ইউপি সদস্য সেলিনা সহ স্থানীয় আওয়ামী লীগ এর সকল নেতাকর্মী ।