সাভারের ব্যাংক টাউন বটতলা এলাকায় পুলিশ পরিচয়ে চাঁদাবাজি করতে গিয়ে আটক-৩

Loading

বিপ্লব সাভার: সাভার থানার ব্যাংক টাউন বটতলা এলাকায় সরদার মেডিকেল ঔষধের দোকানে চাঁদাবাজি করতে গিয়ে যুবলীগের মহাসীন হোসেন বাবু সহ ৩ জনকে আটক করা হয়েছে ও স্থানীয় জনতার কথা অনুযায়ী ২ জন পালিয়ে গেছেন ।

আটক কৃতরা হলেন: ১) মোঃ মহাসিন হোসেন বাবু, পিতা মৃতঃ আলমগীর হোসেন, সাং-জালেশ্বর, সাভার, ঢাকা । ২) মঞ্জুর রহমান, পিতা মৃতঃ শফিকুর রহমান, সাং- রেডিও কলোনী, সাভার, ঢাকা। ৩) মোঃ খোকন, পিতা মোঃ আব্দুল মতিন, সাং- নয়াবাড়ি, সাভার, ঢাকা। পলাতক ২ জনকে আটকের জন্য অভিযান চলছে।

গতকাল ০১/০৭/২০১৯ইং সোমবার রাত আনুমানিক ১০:০০ টার সময় মোঃ মহাসিন হোসেন বাবু তার দলবল নিয়ে ব্যাংক টাউন নামা এলাকা বটতলায় সরদার মেডিকেল ওষুধের দোকানে গিয়ে চাঁদা দাবি করেন অই সময় দোকানে ছিলেন মোঃ আতাউল গনি মুন্না , পিতা- মৃতঃ মিলন উদ্দিন মোল্লা , থানা- মান্দা, জেলা- নওগাঁ । তিনি তাহার ভাই রাজিবুর রহমান এর সরদার মেডিকেল ওষুধের দোকানে কাজ করেন।

এসময় মোঃ আতাউল গনি মুন্না তাদেরকে চাঁদা দিতে অস্বীকার করায় মোঃ মহাসিন হোসেন বাবু ও তাহার দলবল তাদেরকে নানাভাবে ভয়-ভীতি দেখাতে থাকে এক সময় চাঁদা না পেয়ে মোঃ মহাসিন হোসেন বাবু আতাউল গনি মুন্নাকে মারধর করে এবং তাকে কিডন্যাপ করার চেষ্টা করে। এসময় স্থানীয় জনতা এগিয়ে আসে ও তাদেরকে আটক করে । পরে সাভার মডেল থানায় খবর দেন । পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় এবং পুলিশের এস ,আই মাহমুদ তাদেরকে উদ্ধার করে সাভার মডেল থানায় নিয়ে যায় ।

মোঃ আতাউল গনি মুন্না সাংবাদিকদের কাছে আরো জানান আনুমানিক ১ সপ্তাহ আগে মহাসীন হোসেন বাবু তার দলবল নিয়ে সরদার মেডিকেল ওষুধের দোকান থেকে নানান ধরনের ভয় দেখিয়ে ২৫,০০০/= পঁচিশ হাজার টাকা চাঁদা নিয়ে গেছেন ।

মোঃ আতাউল গনি মুন্না ও তার ভাই মোঃ রাজিবুর রহমান উভয় বর্তমানে ব্যাংক টাউন এলাকা বটতলায় বসবাস করেন।