সাভারের ভাকুর্তা ছেলেধরা গুজব রোধে কর্মসূচি অনুষ্ঠিত।

Loading

আহসান উল্লা সাভার ঃ  ছেলেধরা গুজব রোধে জনসচেতনতা সপ্তাহ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। রবিবার দিন ব্যাপী এ উপলক্ষ্যে থানা পুলিশ ও যুবলীগ নেতাকর্মীরা পথসভা ও র‌্যালীর আয়োজন করেন।
প্রথমে ভাকুর্তা ইউপির ফিরিঙ্গাকান্দা এলাকার বাজারে আলোচনা সভা হয়। এ সভায় গুজবে কান না দেয়া, কাউকে সন্দেহ করে গণপিটুনি না দেয়া সহ সচেতন মূলক বিষয়ে এলাকাবাসিকে অবগত করা হয়। এতে এলাকার সব শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন
পরে সাভার মডেল থানার ওসি সায়েদ এর নির্দেশনায় ভাকুর্তা ইউনিয়ন যুবলীগ নেতারা পথসভা ও র‌্যালী বেরকরেন। ভাকুর্তার বটতলা,ছোলাইমার্কেট, আউয়াল মার্কেট,দুদুমার্কেট সহ শ্যালমাসি কলাতিয়া এলাকায় পথসভা করা হয়। এ সময় বক্তারা জনসাধারণকে উদ্দেশ্য করে বলেন কেহ গুজবে কান দিবেন না,পদ্মা সেতু করতে শিশুর মাথা লাগেনা। লাগে শুধু মানুষের মেধা,ইট,বালু রট,সিমেন্ট ইত্যাদি।
সবাইকে সচেতন হতে হবে। ছেলেধরা গুজবে কান না দেয়ার আহবান করেন। এ সময় অনেকের মধ্যে উপস্থিত ছিলেন সাভার মডেল থানার ওসি সায়েদ, ভাকুর্তা পুলিশ ফাড়ির এসআই মলয়, ভাকুর্তা ইউনিয়নের যুবলীগের সভাপতি হাজী তফিজ উদ্দিন,সহ- সভাপতি শাহ আলম কোম্পানী,আলমগীর কবির বিদ্যুৎ,যুবলীগ নেতা নাজির হোসেন,মতিন রহমান সেতু,সিরাজুল ইসলাম,আলী নূর সহ অনেকে।