সাভারের হেমায়েতপুরের মুসলিমপাড়া এলাকায় অস্ত্র ও গুলি বেচা কেনার সময় দুই সন্ত্রাসীকে আটক

Loading

বিপ্লব,সাভার ঃ সাভারে অস্ত্র ও গুলিসহ দুই সন্ত্রাসীকে আটক করেছে পুলিশ।

গভীর রাতে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের হেমায়েতপুরের মুসলিমপাড়া এলাকার শিহাব ভান্ডারীর বাড়িতে অভিযান অভিযান চালিয়ে অস্ত্র ও গুলি বেচাকেনার সময় তাদেরকে আটক করে সাভার মডেল থানা পুলিশ।

আটক দুই সন্ত্রাসী হলো পাবনা জেলার আতাইকুল্লা থানার মৃত মোহাম্মদ আলীর ছেলে রবিউল ইসলাম (৩৯) ও রাজবাড়ী জেলার পাংশা থানার মৃত মনজুর মন্ডলের ছেলে
মিজানুর রহমান (৩৭)।

পুলিশ বলছে,রাতে মুসলিমপাড়া এলাকার জনৈক শিহাব ভান্ডারীর বাড়িতে দুই সন্ত্রাসী একটি ওয়ার শ্যুাটারগান ও দুই রাউন্ড গুলি অন্য একটি সন্ত্রাসী গ্রæপের কাছে বেচা কেনা করছে এমন গোপন সংবাদের ভিত্তিত্বে অভিযান চালায় সাভার মডেল থানা পুলিশ।

এসময় অস্ত্র ও গুলি বেচা কেনার সময় সন্ত্রাসী রবিউল ইসলাম ও মিজানুর রহমানকে আটক করে পুলিশ। পুলিশ আরো বলছে, আটক দুই সন্ত্রাসী দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন স্থানে গোপনে সন্ত্রাসীদেও কাছে অবৈব কাজে সহয়তা করে অস্ত্র ও গুলি বিক্রি করে আসছিলো। তাদেরকে আটক করায় সস্তোষ প্রকাশ করেছেন এলাকাবাসী। আটক দুই সন্ত্রাসীর বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় মাদক ও চুরীর বেশ কয়েকটি মামলা রয়েছে বলেও বলেন পুলিশ।

এবিষয়ে সাভার মডেল থানার ওসি এ এফ এম সায়েদ বলেন,আটক দুই সন্ত্রাসীর বিরুদ্ধে আজ সাভার মডেল থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করে দুপুরে আদালতে প্রেরণ করা হবে।