সাভারের হেমায়েতপুরে পুলিশের মাস্ক বিতরণ ও সচেতনতামূলক প্রচারাভিযান

Loading

সাভার,প্রতিনিধিঃ মাস্ক পড়ার অভ্যাস করোনামুক্ত বাংলাদেশ’ এমন প্রতিপাদ্য নিয়ে সাভারের হেমায়েতপুরে করোনার দ্বিতীয় ধাপ মোকাবেলায় জনসাধারণের মাঝে ফ্রি মাস্ক বিতরণসহ উদ্ভুদ্ধকরণ কর্মসূচি শুরু করেছে পুলিশ।

সোমবার দুপুরে হেমায়েতপুর শিল্পনগরী ট্যানারি ফাঁড়ির পুলিশের আয়োজনে হেমায়েতপুর বাসস্ট্যান্ডে বাসযাত্রী, পথচারী ও দোকানীসহ সকল জনসাধারণের মাঝে হেমায়েতপুর শিল্পনগরী ট্যানারি ফাঁড়ির অফিসার ইনচার্জ জাহিদুল ইসলাম (বিপিএম. পিপিএম) পুলিশের পক্ষ থেকে মাস্ক বিতরণের মধ্য দিয়ে এই উদ্বোধন করেন। এসময় সেখানে এসআই সুজন সিকদারসহ অন্যরা উপস্থিত ছিলেন।

এসময় পুলিশের পক্ষ থেকে করোনা ভাইরাসের দ্বিতীয় ধাপ মোকাবেলায় জনসাধারণের মাঝে ফ্রি মাস্ক বিতরণ করাসহ সকলকে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে চলতে ও যেকোন কাজে বাড়ির বাহিরে বের হলে অবশ্যই মুখে মাস্ক পড়ার আহবান জানানো হয়।

হেমায়েতপুর শিল্পনগরী ট্যানারি ফাঁড়ির অফিসার ইনচার্জ জাহিদুল ইসলাম (বিপিএম. পিপিএম) বলেন, সারা পৃথিবীর ন্যায় বাংলাদেশেও করোনার দ্বিতীয় ঢেউ লেগেছে। তাই করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় পুলিশ বাহিনী সজাগ রয়েছে।

করোনা মোকাবেলায় পুলিশ যেকোন ধরণের চ্যালেঞ্জ মোকাবেলায় প্রস্তুত। এরই অংশ হিসেবে হেমায়েতপুর শিল্পনগরী ট্যানারি ফাঁড়ির বিভিন্ন স্থানে জনসাধারণের মাঝে ২ হাজার পিস মাস্ক বিতরণ করাসহ স্বাস্থ্য বিধি মেনে চলতে ও সচেতনতা বাড়াতে প্রচার প্রচারণা চালানো হচ্ছে।