সাভারে আব্দুল মজিদ হত্যার আসামীদের ফাঁসির দাবিতে বিক্ষোভ ভিডিও ।

Loading

 

বিপ্লব সাভার ঃ সাভার পৌর আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক আব্দুল মজিদকে গুলি করে হত্যার ঘটনায় এজাহারভুক্ত আসামীদের দ্রুত গ্রেপ্তার করে ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে পৌর আওয়ামী লীগ ও বিক্ষুব্ধ এলাকাবাসী।

আজ বৃহস্পতিবার  ১৯-০৯-২০১৯ইং বিকেলে সাভারের ভাগলপুর এলাকায় কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে এসময় উপস্থিত ছিলেন, সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব, সাভার পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি হাজ্বী আব্দুল গণি, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও প্যানেল মেয়র নজরুল ইসলাম মানিক মোল্লা, ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ চৌধুরী, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ফারুক হাসান তুহিন, তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ফখরুল আলম সমর ও নিহত আব্দুল মজিদের পরিবারের সদস্যসহ স্থানীয় আওয়ামী লীগ এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

প্রতিবাদ সমাবেশ থেকে আওয়ামী লীগের নেতাকর্মীরা অবিলম্বে আব্দুল মজিদের হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার করে ফাঁসির দাবি জানান। বক্তারা বলেন, আগামী ৭ দিনের মধ্যে এজাহারভুক্ত সকল আসামীদের গ্রেপ্তার করতে হবে। অন্যথায় সাভারের মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করা হবে হুশিয়ারী দেন।

উল্লেখ্য পূর্ব শক্রুতার জের ধরে গত কয়েকদিন আগে সাভারের কোর্টবাড়ি এলাকায় সাভার পৌর আওয়ামী লীগের সহ প্রচার সম্পাদক আব্দুল মজিদকে গুলি করে হত্যা করে সন্ত্রাসীরা। এঘটনায় এ মামলায় একজনকে আটক করলেও মামলার মুল আসামী সন্ত্রাসী মেকাইল মোল্লা মেম্বারকে আটক করতে পারেনি পুলিশ।

এদিকে সাভারের হেমায়েতপুরে কলার দোকানে চাঁদাবাজির অভিযোগে দুই ভুয়া ম্যাজিষ্ট্রেটকে আটক করেছে পুলিশ। আটক দুই ভুয়া ম্যাজিষ্ট্রেট হলো মাহিদুল ইসলাম (৩০)ও জসিম প্রধান (৩২)। পরে পুলিশ তাদেরকে আদালতে প্রেরণ করে।