সাভারে উপজেলা আ’লীগের বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ ।

Loading

বিপ্লব,সাভারঃ সাভারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষ্কর্য নির্মানের বিরোধিতার নামে ধর্মীয় উগ্রবাদ ও মৌলবাদী গোষ্ঠীর অপকর্মের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে উপজেলা আওয়ামী লীগ। বিকেলে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীবের নেতৃত্বে এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

এসময় আওয়ামী লীগ ও বিভিন্ন সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মীরা আয়োজিত মিছিল বিক্ষোভ সমাবেশে অংশগ্রহণ করে। এর আগে বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড নেতাকর্মীরা খন্ড খন্ড মিছিল নিয়ে উপজেলা চত্ত্বরে হাজির হয়। পরে সেখান থেকে বের হয়ে ঢাকা-আরিচা মহাসড়কে মিছিল করেন নেতাকর্মীরা। মিছিলটি উপজেলা থেকে শুরু হয়ে সাভার বাজার বাসষ্ট্যান্ডে গিয়ে প্রতিবাদ সমাবেশের মাধ্যমে শেষ হয়। এসময় আয়োজিত বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে যোগ দেন দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান।

আয়োজিত প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, স্বাধীন বাংলাদেশের মহান স্হপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষ্কর্য এদেশের স্বাধীন সত্ত্বার ইতিহাস। এ নিয়ে বিরোধিতার নামে বিশৃঙ্খলার চেষ্টা করলে তার দাঁত ভাঙ্গা জবাব দিতে প্রস্তুত আছে সাভারের আওয়ামী লীগ।
আয়োজিত বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন সাভার উপজেলা আয়ামী লীগের সভাপতি মিসেস হাসিনা দৌলা, তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল আলম সমর,ঢাকা জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক সায়েম মোল্লা প্রমুখ সহ

আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ , স্বেচ্ছা সেবক লীগ এর সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মী ।