সাভারে এক অটোরিক্সা চালক ২দিন ধরে নিখোজ

Loading

সাভারে এক অটোরিকসা চালক দুই দিন ধরে নিখোঁজ রয়েছেন। এঘটনায় নিখোঁজ ওই অটোরিকসা চালকের পরিবারের সদস্যরা তাকে না পেয়ে চরম আতঙ্কের মধ্যে দিন কাটাচ্ছেন। নিখোঁজ ওই অটোরিকসা চালকের নাম কামাল মাদবর (৩০) সে সাভারের উত্তর জামসিং এলাকার আব্দুল খালেক মাদবরের ছেলে।
নিখোঁজ ওই অটোরিকসা চালকের স্ত্রী জান্নাতুল ফেরদৌস সীমা জানান তার ¯^ামী গত রবিবার সকালে জামসিং এলাকার নিজ বাড়ি থেকে অটোরিকসা নিয়ে বের হয়ে নিখোঁজ হন এর পর থেকে বন্ধ রয়েছে তার ব্যবহৃত মোবাইল ফোন নাম্বারটি তাকে না পেয়ে পরিবারের সদস্যরা চরম আতঙ্কের মধ্যে দিন কাটাচ্ছেন। নিখোঁজ হওয়ার পরে সোমবার রাতে সাভার মডেল থানায় একটি সাধারণ ডায়রি করলেও পুলিশ এখন পর্যন্ত তাকে উদ্ধার করতে পারেনি।
এদিকে ওই অটোরিকসা চালক নিখোঁজ হওয়ার পরে সাভার পৌরসভার ১ নং ওয়ার্ড কাউন্সিলর মিনহাজ উদ্দিন মোল্ল্যা প্রশাসনকে দ্রুত তথ্য প্রযুক্তি ব্যবহার করে তাকে উদ্ধার করার জোর দাবি জানিয়েছে।
এবিষয়ে সাভার মডেল থানার এস আই হানিফ মিয়া বলেন অটোরিকসা চালক নিখোঁজ হওয়ার পরে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে । তাকে দ্রুত উদ্ধারে পুলিশ সর্বাতক চেষ্টা চালিয়ে যাচ্ছে বলে জানান তিনি।