সাভারে ওয়াসিল উদ্দিন পাঠাগারের উদ্যোগে একুশে বই মেলা ২০২৪ উদ্বোধন (ভিডিও)

Loading

নিজস্ব প্রতিবেদক: সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের হেমায়েতপুর স্কুল ঈদগাহ মাঠ প্রাক্তনে ওয়াসিল উদ্দিন গণ পাঠাগার এর উদ্যোগে একুশে বইমেলা ২০২৪ সাত দিন ব্যাপী উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারী) বিকেলে হেমায়েতপুর প্রাথমিক বিদ্যালয় স্কুল ও ঈদগাহ মাঠ প্রাক্তনে এই বই মেলা অনুষ্ঠিত হয়। মেলাটি আগামী ২৮ ফেব্রুয়ারী পর্যন্ত চলবে ।

অনুষ্ঠানটি ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও তেঁতুলঝোড়া ইউনিয়নের চেয়ারম্যান ফকরুল আলম সমরের সভাপতিত্বে , প্রধান অতিথি ছিলেন, ঢাকা ১৯ আসনের সংসদ সদস্য মোহাম্মদ সাইফুল ইসলাম এম,পি । বিশেষ অতিথি, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজিব, উপজেলা নির্বাহী কর্মকর্তা ফেরদৌস ওয়াহিদ, বীর মুক্তিযোদ্ধা ও কৃষিবিদ ড•রফিকুল ইসলাম মোল্লা , থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকবর আলী বইমেলা টির উদ্বোধন করে ।

এ সময় বক্তারা বই পড়ার প্রতি গুরুত্ব দিয়ে ‘বইমেলার তাৎপর্য তুলে ধরেন।

উদ্বোধনের শুরুতে, ফুল ও ক্রেস্ট দিয়ে স্বাগত জানানো হয়, এর পর কোরআন থেকে তেলাওয়াত ও গীতা পাঠ ও জাতীয় সঙ্গীত’ সমবেত কন্ঠে পরিবেশনের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। এরপরই বেলুন উড়িয়ে বইমেলা টির উদ্বোধন শুভেচ্ছা বিনিময় ও আমন্ত্রিত অতিথিরা বিভিন্ন স্টল ঘুরে দেখেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, ঢাকা জেলা ও উপজেলা ছাত্রলীগ , আওয়ামী লীগ,যুব লীগের অসংখ্য নেতা কর্মী সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও অসংখ্য স্কুলের ছাত্র ছাত্রীরা।