সাভারে করোনা প্রতিরোধে দুস্থদের পাশে ছাত্রলীগ নেতা শুভ

Loading

জাহিন সিংহ, সাভার: করোনা ভাইরাস প্রতিরোধে চলমান পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া এলাকার দুস্থ ও অসহায় মানুষের পাশে দাড়ালেন ঢাকা জেলা উত্তর ছাত্রলীগ নেতা মহিউদ্দিন খান শুভ।সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব ও ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সভাপতি সাইদুর ইসলামের নির্দেশনায় বিভিন্ন সামাজিক সেবামূলক কাজ করে আসছেন তিনি।

তারই ধারবাহিকতায় সাভারের আমিনবাজার ইউনিয়নের বড়দেশী গ্রামে বাড়ি বাড়ি গিয়ে প্রায় শতাধিক দুস্থ পরিবারের মাঝে খাদ্য সহায়তা পৌঁছে দিলেন এই ছাত্রলীগ নেতা।

এব্যপারে ছাত্রলীগ নেতা মহিউদ্দিন খান শুভ বলেন, সমাজের অসহায় মানুষের পাশে দাঁড়ানো আমাদের কর্তব্য। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অসহায় মানুষের পাশে দাঁড়াতে ও মানবিক হতে শিখিয়েছেন। তাই মানবিক দায়িত্ববোধ থেকে এলাকার অসহায় মানুষের ঘরে খাবার পৌঁছে দিতে চেষ্টা করছি।

এসময় ত্রাণ সহায়তা পেয়ে কৃতজ্ঞতা প্রকাশ করে দুস্থ পরিবারগুলো। বিতরণ করা ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে- চাল, ডাল, তেল, লবন, আলুসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যদ্রব্য।

এছাড়া ছাত্রলীগ নেতা মহিউদ্দিন খান শুভ’র নেতৃত্বে করোনা ভাইরাস প্রতিরোধে পাড়া মহাল্লায় বিভিন্ন সচেতনতামূলক প্রচারণা চালানো হচ্ছে। নিয়মিত এধরণের বিভিন্ন সেবামূলক সামাজিক কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান ছাত্রলীগ নেতা শুভ।