সাভারে কুখ্যাত এক গরু চোরকে আটক করেছে পুলিশ

Loading

সাভার প্রতিনিধি: সাভারে কুখ্যাত এক গরু চোরকে আটক করেছে পুলিশ। শুক্রবার দুপুরে ওই চোরকে আটক করার বিষয়টি নিশিচত করেছেন সাভার মডেল থানার ওসি তদন্ত সাইফুল ইসলাম। আটক ওই গরু চোরের নাম শাহিন হোসেন (৩৬)।

তার বাড়ি পঞ্চগড় জেলার দ্বেবীগঞ্জ থানার মোসলেমপাইকান গ্রামে। সে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের কালীনগর এলাকায় বাড়ি ভাড়া নিয়ে থেকে দীর্ঘদিন ধরে মানুষের গরু চুরি করে আসছিলো।

পুলিশ বলছে,সাভারের রাজফুলবাড়িয়া,ভাকুর্তার হারুরিয়া ও কাউন্দিয়া এলাকায় একটি গরু চোর সিন্ডিকেট মানুষের বাড়িতে হানা দিয়ে কয়েক লক্ষ টাকার বেশ কয়েকটি গরু চুরি করে আসছিলো। পরে ভুক্তভোগীরা সাভার মডেল থানায় গরু চুরির লিখিত অখিযোগ দায়ের করলে পুলিশ গরু চোরকে আটক করতে মাঠে নামেন। কিন্তু চোররা ঘণ ঘণ স্থান পরিবর্তন করায় তাদেরকে আটক করা সম্ভব হয়নি।

পরে গতকাল উন্নত প্রযুক্তি ব্যবহার করে সাভার মডেল থানার ট্যানারি পুলিশ ফাঁড়ির এস আই সুজন শিকদার পঞ্চগড় জেলার দ্বেবীগঞ্জ থানার ওই গ্রামে অভিযান চালিয়ে কুখ্যাত গরু চোর শাহিন হোসেনকে আটক করে। আটক গরু চোরকে তিন দিনের রিমান্ডের আবেদন করে দুপুরে আদালতে প্রেরণ করেছে পুলিশ। এবিষয়ে সাভার মডেল থানার ওসি তদন্ত সাইফুল ইসলাম,ওই চোরের সাথে আরো অন্যকেউ জড়িত আছে কিনা তাদেরকেও আটক করতে অভিযান চলছে।

এদিকে দীর্ঘদিন পরে হলেও ওই গরু চোরকে আটক করায় এলাকাবাসী পুলিশের পক্ষে সন্তোষ প্রকাশ করেছেন।