সাভারে গরু চোর সন্দেহ দুই নারীকে পিটিয়ে আহত করে এলাকাবাসী-

Loading

সাভারে গরু চোর সন্দেহ দুই নারীকে পিটিয়ে আহত করে চুল কেটে দেওয়ার অভিযোগে এক জনের নাম উল্লেখ করে অজ্ঞাত বেশ কয়েকজন এলাকাবাসীকে আসামী করে থানায় মামলা দায়ের করেছে পুলিশ। দুপুরে সাভার মডেল থানায় বাদী হয়ে মামলাটি দায়ের করেন সাভার মডেল থানার বিরুলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্য এস আই আব্দুল কুদ্দুস।

তবে নাম প্রকাশ করলে আসামী পালিয়ে যেতে পারে তাই প্রধান আসামীর নাম প্রকাশ করেননি পুলিশ।
পুলিশ জানায়,গতকাল দুপুরে বিরুলিয়ার দত্তপাড়া এলাকায় হাবিবুল্লাহ নামের এক ব্যক্তির প্রকাশ্যে গরু চুরি করার চেষ্টা করছিলেন দুই নারী ও দুই পুরুষ। এসময় এলাকাবাসী বিষয়টি টের পেয়ে চারজনকে ধাওয়া দিয়ে ধরে গণপিটুনি দিয়ে গুরুতর আহত করে ও দুই নারীর চুল কেটে দেয়।

পরে স্থানীয়রা আহত চারজনকে দ্রæত উদ্ধার করে চিকিৎসার জন্য সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় দুই পুরুষ পালিয়ে গেলেও ওই দুই নারী পালাতে পারেননি। পরে দুপুরে হাবিবুল্লাহ নামের ওই ব্যক্তি দুই নারীর নাম উল্লেখ করে অজ্ঞাত বেশ কয়েকজনকে আসামী করে সাভার মডেল থানায় একটি গরু চুরির চেষ্টার মামলা দায়ের করেন। এদিকে এঘটনায় দুই নারীর চুল কেটে দেওয়ার অভিযোগে বিরুলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্য এস আই আব্দুল কুদ্দুস দত্তপাড়া এলাকার এক ব্যক্তির নাম উল্লেখ করে অজ্ঞাত বেশ কয়েকজনকে আসামী করে এক মামলা দায়ের করেছেন।
এবিষয়ে সাভার মডেল থানার বিরুলিয়া পুলিশ ফাঁড়ির এস আই আব্দুল কুদ্দুস বলেন,আটক দুই নারীকে দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে ও তাদের চুল কেটে দেওয়ার মামলার আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।