সাভারে জমি সংক্রান্ত বিরোধে ৩ জনকে কুপিয়ে জখম

Loading

স্টাফ রিপোর্টার: সাভারে জমি নিয়ে বিরোধের জেরে তিন যুবককে কুপিয়ে জখম করেছে প্রতি পক্ষরা। এঘটনায় এক জনের অবস্থা আশঙ্কা জনক।

শুক্রবার সকালে সাভারের ভাকুর্তা ইউনিয়নের শ্যামলাসী বাহেরচর এলাকায় এ ঘটনা ঘটে।
আহতরা হলেন-সাইফুজ্জামান (৩৬), সেন্টু(২৬) ও রাজা আহমেদ বাবু (৪০)।

অপরদিকে অভিযুক্তরা হলেন- সোলেমান (৩০),আবুল হোসেন(৩০), জুয়েল(৩০), ফয়সাল(২০) ও সোহেল(৩১)। আহত সাইফুজ্জামান জানান, ‘বৃহস্পতিবার রাতে সোলেমান জের পূর্বকভাবে আমাদের জমি দখল করতে আসে। পরে আমি জরুরি সেবা ৯৯৯ নাম্বারে ফোন দিলে পুলিশ ঘটনাস্থলে এসে তাদের কে জমি দখলে বাঁধা দেয়।

পরে শুক্রবার সকালে ২০/৩০ জন লোক দেশীয় ধারালো অস্ত্র নিয়ে জমি দখলের জন্য আসে। এসময় আমরা বাঁধা দিলে আমাদের তিন জনকে কুপিয়ে জখম করে।

পরে স্থানীয়রা আমাদেরকে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে নিয়ে আসে। এসময় বাবুর শারীরিক অবস্থা খারাপ হওয়ার কারণে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে’ বলে জানান তিনি।

এবিষয়ে সাভার মডেল থানার ভাকুর্তা ফাঁড়ির ইনচার্জ আসওয়াদুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শক করা হয়েছে। তাদের জমি নিয়ে বিরোধ চলে আসছিল।

এঘটনায় ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।