সাভারে তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদে বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী পালিত

Loading

অনিক,সাভার :বাঙালির বহু বছরের পরাধীনতার শৃঙ্খল ভাঙার নেতৃত্ব দিয়েছিলেন জাতির পিতার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তাঁর সুদূরপ্রসারী বলিষ্ঠ নেতৃত্বে বিশ্বের বুকে জন্ম নিয়েছিল বাংলাদেশ নামের নতুন একটি জাতিরাষ্ট্র।

সেই মহানায়ক বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ মুজিববর্ষ হিসেবে উদযাপন হচ্ছে আজ বুধবার ১০১তম জন্মদিন।

সাভারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম ১০১তম বার্ষিকী উপলক্ষে তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদে আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার দুপুরে তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের উদ্যোগে বঙ্গবন্ধুকে স্বরণ করে তার প্রতীকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ফখরুল আলম সমর।

এছাড়া বঙ্গবন্ধুর ১০১তম জন্মদিবস ও জাতীয় শিশু দিবস উপলক্ষে মাদ্রাসা শিশু কিশোরের মাঝে বঙ্গবন্ধুর আদর্শ ও তার জীবনবৃত্তান্ত আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজনের মাধ্যমে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত হয়।

এসময় উপস্থিত ছিলেন তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য গন,সাভার উপজেলা ছাত্রলীগ নেতা সাইদুর ইসলাম সহ গণ্যমান্য ব্যক্তিরা বর্গ।

এসময় অনুষ্ঠানে বঙ্গবন্ধু ও তার পবিবারের সদস্যদের রুহের আত্মার মাগফিরাত কামনা করে ও দেশবাসীর মঙ্গল কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।